atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ‘ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর আদর্শকে বাঙালির মন থেকে মুছে ফেলতে পারেনি’

‘ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর আদর্শকে বাঙালির মন থেকে মুছে ফেলতে পারেনি’

জয়পুরহাট প্রতিবেদক, এটিভি সংবাদ
আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধী ঘাতকচক্র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শকে বাঙালির মন থেকে মুছে ফেলতে পারেনি। বর্তমানে স্বাধীনতা বিরোধী একটি সাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্রবিরোধী চক্র সক্রিয় হয়ে দেশ ও স্বাধীনতার বিরুদ্ধে নানাভাবে চক্রান্ত ও ষড়যন্ত্র করে যাচ্ছে।

শনিবার (১৯ আগস্ট) বিকেলে জয়পুরহাটের কালাই উপজেলার বলিগ্রামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি পৃথকভাবে আয়োজিত ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়নের চারটি গ্রামে জাতীয় শোক দিবসের দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

হুইপ স্বপন বলেন, স্বাধীনতা বিরোধী চক্র সেদিন এদেশকে অসাম্প্রদায়িক, সন্ত্রাসী ও পাকিস্তানি ধারায় পরিচালিত করার জন্য বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছিল। তারা আমাদের ইতিহাস ও ঐতিহ্য ধ্বংস করে দিয়ে বঙ্গবন্ধুর নাম নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু পারেনি। বঙ্গবন্ধুর আদর্শ প্রতিটি দেশপ্রেমিক বাঙালির মনে স্থান করে নিয়েছে।
তিনি দেশের উন্নয়ন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও গণতন্ত্র রক্ষায় শক্ত হাতে দেশ পরিচালনার জন্য আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি জাহিদুল আলম বেনু, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন, সাধারণ সম্পাদক ফজলুর রহমান, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান, সাবেক চেয়ারম্যান আব্দুস সোবহান প্রমুখ।

এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :