atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ছাত্রকে গুলি করা শিক্ষককের বিরুদ্ধে মামলা

ছাত্রকে গুলি করা শিক্ষককের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জ, এটিভি সংবাদ

সিরাজগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) জানিয়েছে, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের শিক্ষক রায়হান শরীফের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া অস্ত্রের প্রতি তার রয়েছে বিশেষ আকর্ষণ। রায়হান শরীফের হেফাজত থেকে সোমবার (৪ মার্চ) সেভেন পয়েন্ট ফাইভ সিক্স বোরের অত্যাধুনিক দুটি বিদেশি পিস্তল, ৮১টি গুলি, চারটি ম্যাগাজিন ও ১২টি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনা পৃথক দুটি মামলা হয়েছে ওই শিক্ষকের বিরুদ্ধে।

সিরাজগঞ্জ ডিবির পরিদর্শক জুলহাজ উদ্দীন বলেন, গুলিবিদ্ধ শিক্ষার্থী আরাফাত আমিনের বাবার করা মামলায় শিক্ষক রায়হানকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে গ্রেফতারের পর তার মুঠোফোন ঘেঁটে ইন্টারনেট থেকে ডাউনলোড করা অত্যাধুনিক বিদেশি পিস্তলের বহু ছবি পাওয়া গেছে। আরও অস্ত্র আছে কি না, খোঁজ নিতে গতকাল তাকে নিয়ে তার বিএ কলেজ রোডের প্রফেসর গার্ডেন নামের বাসায় অভিযান চালানো হয়। তবে বাসা থেকে নতুন কোনো অস্ত্র উদ্ধার হয়নি। শিক্ষার্থীর পায়ে গুলি করার ঘটনায় গতকালই রায়হান শরীফকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, বিদেশি একটি পিস্তল তিনি লাখ টাকায় কিনেছিলেন। অস্ত্রের প্রতি তার বিশেষ আকর্ষণ ছিল। ইন্টারনেটে বিদেশি পিস্তলের ছবি দেখলেই ডাউনলোড করে রাখতেন। এরপর বিদেশি অস্ত্র কেনার দিকে ঝুঁকে পড়েন। রায়হান শরীফের মুঠোফোনের হোয়াটস অ্যাপে দেখা গেছে, একজন চিকিৎসক তার কাছে জানতে চেয়েছিলেন তিনি কিসের ব্যবসা করেন। জবাবে তিনি লিখেছেন, অস্ত্র কেনাবেচার ব্যবসা।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, রায়হান শরীফের বিরুদ্ধে গতকাল রাত ১২টার পর থানায় দুটি মামলা হয়েছে। একটি মামলার বাদী গুলিবিদ্ধ শিক্ষার্থী আরাফাত আমিনের বাবা আবদুল্লাহ আল আমিন। এ মামলায় তিনি তার ছেলেকে গুলি করে হত্যাচেষ্টা ও ভয়ভীতি দেখানোর অভিযোগ এনেছেন। এছাড়া সিরাজগঞ্জ ডিবির উপ-পরিদর্শক আবদুল ওয়াদুদ বাদী হয়ে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে রায়হান শরীফের বিরুদ্ধে আরেকটি মামলা করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :