atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > ছাত্রদলে নতুন নেতৃত্ব

ছাত্রদলে নতুন নেতৃত্ব

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বাধীন বিদ্যমান কমিটি বিলুপ্ত করে ৭ সদস্য বিশিষ্ট নতুন আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে। নবগঠিত আংশিক কমিটিতে রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি এবং নাসির উদ্দীন নাসিরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (১ মার্চ) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া সিনিয়র সহসভাপতি; শ্যামল মালুম সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক; আমানউল্লাহ আমান সাংগঠনিক সম্পাদক; মো. জাহাঙ্গীর আলম দপ্তর সম্পাদক (সহসভাপতি পদমর্যাদা) এবং শরিফ প্রধান শুভ প্রচার সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক পদমর্যাদা)।

অপরদিকে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ইজাজুল কবির রুয়েল এবং সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বাধীন বিদ্যমান কমিটি বিলুপ্ত করে ৭ সদস্য বিশিষ্ট নতুন আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে।

নবগঠিত এই আংশিক কমিটিতে গণেশ চন্দ্র রায় সাহসকে সভাপতি এবং নাহিদুজ্জামান শিপনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- মাসুম বিল্লাহ, সিনিয়র সহসভাপতি; আনিসুর রহমান খন্দকার অনিক সহসভাপতি; নাছির উদ্দীন শাওন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক; শামীম আক্তার শুভ যুগ্ম সাধারণ সম্পাদক এবং নূর আলম ভুইয়া ইমনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :