atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > টাঙ্গাইলে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা!

টাঙ্গাইলে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা!

টাঙ্গাইল থেকে ছানোয়ার হোসেন, এটিভি সংবাদ 

টাঙ্গাইলে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে আলী আকবর বাপ্পী (৩৩) নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২২ মে) দিনগত রাত দেড়টার দিকে শহরের পাড় দিঘুলীয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এই হত্যাকান্ড ঘটে। নিহত আলী আকবর বাপ্পী টাঙ্গাইল শহরের ৪ নম্বর ওয়ার্ডের চর দিঘুলীয়া এলাকার মৃত দেলবর বেপারীর ছেলে।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানাগেছে, সোমবার (২২ মে) রাত ১২ দিকে মোবাইল ফোনে এক বড় ভাইয়ের ফোন কল পেয়ে বাপ্পী এলাকার একটি মুদির দোকানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে যান। মঙ্গলবার (২৩ মে) সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে বাপ্পীর স্ত্রী আখী আক্তার শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বাপ্পীর ক্ষতবিক্ষত রক্তাক্ত মরদেহ দেখতে পান। স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, সোমবার গভীর রাতে মাছ ব্যবসায়ী আলী আকবর বাপ্পীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে পাড় দিঘুলীয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের সামনে ফেলে রেখে যায়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপ-পরিদর্শক সুলতান উদ্দিন খান ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, মরদেহের মাথা ও শরীরের বিভিন্ন অংশে কোপানোর অসংখ্য চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দুর্বৃত্তদের শনাক্ত ও গ্রেপ্তারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

প্রকাশ, আলী আকবর বাপ্পী টাঙ্গাইল শহরের পার্ক বাজারে মাছের ব্যবসা করতেন। তিনি তিন সন্তানের জনক ও পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :