atv sangbad

Blog Post

atv sangbad > রাজধানী > তারুণ্যের সমাবেশের মঞ্চ ভেঙে সাংবাদিক আহত

তারুণ্যের সমাবেশের মঞ্চ ভেঙে সাংবাদিক আহত

আহসান হাবীব, এটিভি সংবাদ

বিএনপির তিন অঙ্গ সংগঠনের ডাকে তারুণ্যের সমাবেশ চলার সময় মঞ্চ ভেঙে পড়েছে। এতে টেলিভিশনের এক সাংবাদিক ও ছাত্রদলের এক কর্মী আহত হয়েছেন।  আজ শনিবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ ঘটনা ঘটে। নেতাকর্মীদের ভারে মঞ্চ ভেঙে পরার পর নতুন মঞ্চ তৈরি করে সমাবেশ শুরু হয়েছে।

মঞ্চ ভেঙে আহত বাংলা টিভির সিনিয়র রিপোর্টার শিউলী আক্তার ও ছাত্রদলের কর্মী নাঈম হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঢাকা মেডিকেলের জরুরী বিভাগের আবাসিক চিকিৎসক ডা: মো: আলাউদ্দিন জানান, আহত দুজনের মধ্যে নাঈমের বাম পা ভেঙ্গে গেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সাংবাদিক শিউলির বাম গোড়ালি মচকে যায়। আমরা তাদেরকে প্লাস্টার করে দিয়েছি।

আহত নাঈম বলেন, তিনি মঞ্চের পেছনের দিকে ছিলেন। হঠাৎ মঞ্চ ভেঙে পড়ে। সকাল থেকে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আসতে থাকেন। অনেকে মঞ্চে উঠে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। পরে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। জাসাসের শিল্পীদের গান গাওয়ার ফাঁকে নেতাদের চাপে মঞ্চ ভেঙে পড়ে।

বিএনপির তিন অঙ্গ এবং সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে তারুণ্যের সমাবেশ হচ্ছে। সমাবেশে অংশ নিতে বিএনপির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসেন। এরিমধ্যে পাঁচটি বড় শহরে তারুণ্যের সমাবেশ করা হয়েছে।

সোহরাওয়ার্দী উদ্যানে শেষ সমাবেশে নতুন প্রজন্মের ভোটারদের ঐক্যবদ্ধ ও সক্রিয় হওয়ার আহ্বান জানানো হবে। জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর সভাপতিত্বে সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ অন্যান্য নেতাদের অংশ নেবেন।

এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :