atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > দক্ষিন কেরানীগঞ্জ ও কামরাঙ্গীরচরে ইয়াবাসহ ৪ জন আটক

দক্ষিন কেরানীগঞ্জ ও কামরাঙ্গীরচরে ইয়াবাসহ ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: দক্ষিন কেরানীগঞ্জ ও কামরাঙ্গীরচর থানা এলাকা থেকে পৃথক পৃথক অভিযানে ইয়াবাসহ ৪ জন আটক করেছে র‌্যাব-১০। গত সোমবার র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ রকিবুল হাসানের নেতৃত্বে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বসুন্ধরা রিভারভিউ মনুরবাগ এলাকায় অভিযান চালিয়ে ১১২ পিস ইয়াবাসহ শরীফ (৩৬) নামের একজন আটক করে। শরীফ বীর দক্ষিন কেরাণীগঞ্জের বাগৈর (দক্ষিন পাড়া) এলাকার মৃত দিলু মিয়ার ছেলে। এসময় ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই খেজুরবাগ মন্দির এলাকা থেকে ১৫১ পিস ইয়াবাসহ সোহেল (২৪) ও রাধা মজুমদার (১৭) নামে দুইজনকে আটক করে। সোহেল দক্ষিন কেরাণীগঞ্জের খেজুরবাগ, পাকিজাপ্লটের মৃত শহিদুল ইসলামের ছেলে ও “আইনের সহিত সংঘাতে জড়িত শিশু” রাধা মজুমদার (১৭), একই এলাকার কমল মজুমদারের ছেলে।
অপরদিকে, একইদিন রাতে র‌্যাব-১০, সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে কামরাঙ্গীরচরের কোম্পানী ঘাটমোড় এলাকায় অভিযান চালিয়ে ৮৪ পিস ইয়াবাসহ হালীম (৩০) নামে অপর একজনকে গ্রেফতার করে। হালীম হাজারীবাগের এ/পি-৪৪/১, মনশ্বর প্রথম লেন (জনৈক শামীম এর বাড়ীর ভাড়াটিয়া) এলাকার সেলিম মিয়ার ছেলে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :