atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > দুই আসনে মনোনয়ন চাইবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

দুই আসনে মনোনয়ন চাইবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

বর্তমানে চলচিত্রের চেয়ে মাঠের রাজনীতিতেই বেশি সক্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। নিয়মিত ব্যস্ত রয়েছেন বিভিন্ন সভা-সমাবেশ কিংবা গণসংযোগ-প্রচারণায়। সময় পেলেই ছুটে চলেন নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জের নাচোলে। প্রস্তুতি নিচ্ছেন জাতীয় সংসদ নির্বাচনের।

আসন্ন জাতীয় নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ ও রাজশাহী-১ এই দুই আসনে মনোনয়ন চাইবেন ও মনোনয়নপত্র সংগ্রহ করবেন মাহিয়া মাহি।

আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি। সর্বশেষ চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের উপনির্বাচনে মনোনয়নপ্রত্যাশী ছিলেন তিনি, কিন্তু হয়ে ওঠেনি। তবে রাজনীতিতে যেহেতু শেষ বলে কিছু নেই, তাই মাঠে সক্রিয় এ নায়িকা।

মাহি বলেছেন, এবার চাঁপাইনবাবগঞ্জ-২ ও রাজশাহী-১ এই দুই আসনে মনোনয়ন চাইব। আমার জন্মস্থান চাঁপাই, বেড়ে উঠেছি রাজশাহীতে। দুই এলাকার জনগণই আমাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে আসনের জন্য পছন্দ করবেন, সেখান থেকেই নির্বাচন করতে চাই। দুই এলাকায়ই গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

অপরদিকে, মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে আগামী ৮ অক্টোবর থেকে শুটিংয়ে ফিরবেন মাহিয়া মাহি। নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা দিয়ে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :