atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > নিষেধাজ্ঞা অমান্য করে দৌলতদিয়া-পাটুরিয়ায় ঘরমুখো জনস্রোত

নিষেধাজ্ঞা অমান্য করে দৌলতদিয়া-পাটুরিয়ায় ঘরমুখো জনস্রোত

মিরাজ গাজী (রাজবাড়ি), এটিভি সংবাদ 

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ করেছে সরকার। তবে নিষেধাজ্ঞা অমান্য করে বিভিন্ন উপায়ে এ নৌরুটে রোগীবাহী অ্যাম্বুলেন্স পার হওয়া ফেরিগুলোতে স্বাস্থ্যবিধি না মেনে যাত্রীরা গাদাগাদি করে নাড়ির টানে বাড়ি ফিরছেন।

সরেজমিন রোববার সকাল ৮টার দিকে দৌলতদিয়া ৩ নম্বর ফেরিঘাটে গিয়ে রজনীগন্ধা ফেরিতে মানুষের উপচেপড়া ভিড় দেখা গেছে।

বিদ্যুৎ বিভাগে কর্মরত ঢাকাফেরত যাত্রী রাকিব বলেন, বাড়ি যাওয়ার জন্য গাবতলী থেকে মাইক্রোবাসে স্ত্রীসহ দুজনে ৪০০ টাকা ভাড়া দিয়ে পাটুরিয়া ঘাটে এসে আটকে থাকি। অসুস্থ  স্ত্রীকে সঙ্গে নিয়ে পণ্যবাহী ট্রাকের সঙ্গে ফেরিতে বাধা সত্ত্বেও অনেক কষ্টে পদ্মা নদী পার হই। এখন দৌলতদিয়া ঘাট প্রান্তে এসে দেখি কুষ্টিয়া যাওয়ার মতো কোনো যানবাহন নেই বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

বিআইডব্লিউটিসির দৌলতাদিয়া ৫ নম্বর ফেরিঘাটের দায়িত্বপ্রাপ্ত টার্মিনাল সহকারী সিদ্দিক শেখ জানান, শুধু অ্যাম্বুলেন্সবাহী রোগী ছাড়া ফেরিতে কোনো যাত্রীকে ঢাকা থেকে আসতে দেওয়া হচ্ছে না। এখন নির্দেশ পেলাম জরুরিভাবে চলাচলরত ফেরিগুলো বন্ধ করা হচ্ছে।

বিআইডব্লিউটিসির দৌলতাদিয়া ঘাট কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মো. ফিরোজ শেখ এটিভি সংবাদকে বলেন, ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। শুধু ছোট দুই-একটি ফেরি জরুরিকাজ ও অ্যাম্বুলেন্সবাহী গাড়িগুলোকে পারাপারের জন্য রাখা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :