atv sangbad

Blog Post

atv sangbad > রাজধানী > পরিবেশবান্ধব খুলনা গড়ার প্রতিশ্রুতি মেয়রপ্রার্থীদের

পরিবেশবান্ধব খুলনা গড়ার প্রতিশ্রুতি মেয়রপ্রার্থীদের

খুলনা প্রতিনিধি, এটিভি সংবাদ 

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে দিনভর গণসংযোগ করেছেন প্রার্থীরা। লিফলেট বিতরণ, পথসভা, মতবিনিময়ের সময় তারা খুলনাকে স্মার্ট সিটি হিসাবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছেন। জলাবদ্ধতা নিরসন, খাল খনন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, রাস্তা-সড়ক সংস্কারসহ পরিবেশবান্ধব মহানগরী গড়ার প্রতিশ্রুতি দেওয়া হচ্ছে।

স্মার্ট খুলনা গড়ার প্রতিশ্রুতি খালেকের : খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আবদুল খালেক বলেছেন, আগামী প্রজন্মের জন্য স্মার্ট খুলনা গড়ে তুলতে হবে। এজন্য নগরবাসীর স্বত্বঃস্ফূর্ত সমর্থন দরকার। অতীতে সমর্থন পেয়েছি-আগামীতেও সমর্থন চাই। সোমবার দিনব্যাপী ৩১নং ওয়ার্ডের ক্ষেত্রখালী, মতিয়াখাীল, শিপইয়ার্ড, লবনচরা, ওহাব জুট মিল, সেভেন রিং সিমেন্ট ফ্যাক্টরি, বান্ধাবাজার এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন। আল আমিন জামে মসজিদ ও এতিমখানা এবং কেসিসি সন্ধ্যা বাজারে ব্যবসায়ী ও প্রকৌশলীদের সঙ্গে তিনি মতবিনিময় করেন।

খুলনার উন্নয়নে লাঙ্গলের বিকল্প নেই : খুলনার উন্নয়নে জাতীয় পার্টির বিকল্প নেই বলে দাবি করেছেন লাঙ্গলের মেয়র প্রার্থী শফিকুল ইসলাম মধু। সোমবার নগরীর স্টেশন রোড ও কদমতলা মোড়, ২১নং ওয়ার্ডের নিক্সন মার্কেট, রেলওয়ে মার্কেট, রেলস্টেশনসহ বাজারের বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ ও পথসভা করেন। তিনি বলেন, উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে ভোটাররা যেতে পারবে কিনা তা নিয়ে সন্দেহ আছে। সাধারণ মানুষ ভয়ে মুখ খুলতে পারছে না। তিনি বলেন, ১২ জুন সাধারণ মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পারলে জাতীয় পার্টি জয়লাভ করবে।

সংখ্যালঘুদের মানোন্নয়নে কাজ করবে আউয়াল : ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার মেয়রপ্রার্থী আব্দুল আউয়াল বলেন, আমি বিজয়ী হলে সব শ্রেণির মানুষকে সমান অধিকার নিশ্চিত করব। জাতি-ধর্ম-বর্ণ-নির্বিশেষে সবাইকে সমান নাগরিক সেবা দেব। যেমনভাবে মুসলমানরা আমাদের কাছে নিরাপদ থাকবে, তেমনিভাবে সংখ্যালঘু ও অবহেলিত জনগোষ্ঠীর সদস্যরাও নিরাপদে থাকবে। বিজয়ী হলে সংখ্যালঘু ও অবহেলিত জনগোষ্ঠীর মানোন্নয়নে কাজ করব। সোমবার সোনাডাঙার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও পথসভায় তিনি এ কথা বলেন। বস্তিবাসীর জীবন মানোন্ন্নয়নের লক্ষ্যে নিরাপদ পানি, স্যানিটেশন, বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রাথমিক শিক্ষা নিশ্চিত করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :