atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টার উদ্বোধন

পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টার উদ্বোধন

বান্দরবান প্রতিনিধি, এটিভি সংবাদ

বান্দরবানে নির্যাতিত নারী ও শিশুদের নিরাপদ জীবন গড়তে চালু হয়েছে ভিকটিম সাপোর্ট সেন্টার। আজ (৮ আগস্ট) সোমবার সকালে বান্দরবান সদর থানায় এই সাপোর্ট সেন্টারের উদ্বোধন করেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং- এমপি।

এসময় মন্ত্রী বলেছেন, কোন অবস্থাতেই কোন সাধারণ মানুষ যাতে হয়রানির শিকার না হন আর প্রকৃত ভিকটিম যাতে যথাযথ সহযোগিতা পান এই ভিকটিম সাপোর্ট সেন্টারে। এই সাপোর্ট সেন্টারের মাধ্যমে একজন ভিকটিম যথাযথ মর্যাদা ও সহযোগিতা পাবেন। তবে সমাজ থেকে মূল সমস্যা দূর করতে জনপ্রতিনিধি, সাংবাদিক, হেডম্যান-কারবারিদের সামাজিক কাউন্সেলিং করতে হবে। এসময় তিনি এই সেবাখাতের সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন এনজিও ও সংস্থা ভূমিকা রাখায় তাদের ধন্যবাদ জানান মন্ত্রী।

পুলিশ সুপার জেরিন আখতার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার অশোক পাল, মো. নাজিম উদ্দিন, মোহাম্মদ রেজা সরোয়ার, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর।

এ সময় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, ইউএনডিপির বান্দরবান জেলা সমন্বয়ক খুশিরায় ত্রিপুরা, তাজিংডং পরিচালক জিয়াউদ্দিনসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি, ইউপি চেয়ারম্যান, হেডম্যান-কারবারীবৃন্দ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :