atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > পূবাইলে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ, ধর্ষক পলাতক

পূবাইলে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ, ধর্ষক পলাতক

আল-আমিন সরকার, পূবাইল (গাজীপুর), এটিভি সংবাদ 

গাজীপুর মহানগরীর পূবাইলে নিজের ভালবাসার মানুষকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে নাজমুল হুদা শাহেদ (১৯) এর বিরুদ্ধে। ধর্ষক নাজমুল হুদা শাহেদ পূবাইল মাজুখান এলাকার আলামিন মোল্লার ছেলে।

মেয়ের বাবা আলমগীর জানান, আমার কলেজ পড়ুয়া মেয়েকে নিয়ে আমি দীর্ঘদিন ধরে ভাড়া বাসায় বসবাস করে আসছি। পাশের বাড়ির আলামিনের ছেলে নাজমুল সরলতার সুযোগ নিয়ে আমার মেয়ের এত বড় সর্বনাশ করেছে, আমি এর সঠিক বিচার চাই। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য কিছু লোক চাপ প্রয়োগ করছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯/০৫/২০২২ তারিখে বিকেলে ভিকটিমের পিতা ও মাতা বাসায় না থাকায় নাজমুল তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এ ঘটনার পর হতে বিয়ের নানা প্রলোভনে ভিকটিমের বাসায় গিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে নাজমুল।

ksrm

বিষয়টি নাজমুল হুদা শাহেদ এর পিতা মাতাকে জানালে বলে, আমরা পারিবারিকভাবে মিমাংসার চেষ্টা করছি। এ দিকে ভিকটিমের পরিবারের দাবি আমাদের একমাত্র মেয়ের, যে এত বড় সর্বনাশ করেছে তার সাথে যেন আমাদের মেয়ের বিয়ে হয়। তারা আরও জানান, এ বিষয়টি নিয়ে আমরা একাধিকবার নাজমুলের পরিবারের কাছে গেলেও তারা পাত্তা না দেওয়ায় অবশেষে আইনের আশ্রয় নিতে বাধ্য হই।

পূবাইল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইতোমধ্যে এ বিষয়ে পূবাইল থানায় মেয়ের বাবা আলমগীর বাদী হয়ে গতকাল (৭ আগস্ট) একটি মামলা দায়ের করেন যার পূবাইল থানা মামলা নং ৪, তারিখ ০৮/০৮/২০২২।

উল্লেখিত বিষয়টি সঠিক তদন্ত শেষে স্থানীয় প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন এমনটি আশা করছেন স্থানীয় সচেতন মহল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :