atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > পূর্ণাঙ্গ সিরিজ খেলতে সিলেটে শ্রীলঙ্কা দল

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে সিলেটে শ্রীলঙ্কা দল

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

বিপিএল নিয়ে ব্যস্ত বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। শুক্রবার (১ মার্চ) ফাইনাল ম্যাচের মধ্যদিয়ে পর্দা নামবে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় ঘরোয়া আসরের। তবে এরপর বিশ্রামের উপায় নেই ক্রিকেটারদের। বিপিএলের পরপরই শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে মাঠে নামবে টাইগাররা।

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ঢাকায় পা রেখেছে  শ্রীলঙ্কা ক্রিকেট দল। ঢাকায় পৌঁছে সরাসরি চলে গেছে প্রথম ম্যাচের ভেন্যু সিলেটে। আগামী ৪ মার্চ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। ক্ষুদ্রতম ফরম্যাটের বাকি দুটি ম্যাচ ৬ এবং ৯ মার্চ। তিনটি ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। টি-টোয়েন্টি সিরিজ শেষ করে চট্টগ্রামে যাবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা দল। সেখানে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে তারা। জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে প্রথম ম্যাচটি হবে ১৩ মার্চ। একই ভেন্যুতে পরের দুটি ম্যাচ ১৫ এবং ১৮ মার্চ।

পূর্ণাঙ্গ এই সিরিজে টি-টোয়েন্টি এবং ওয়ানডের পর দুটি টেস্ট ম্যাচও খেলবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। ২২ মার্চ সিলেট শুরু হবে প্রথম টেস্ট। চট্টগ্রামে দ্বিতীয় ম্যাচটি মাঠে গড়াবে মার্চের ৩০ তারিখ। লম্বা এই সিরিজে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে রাখা হয়নি একটি ম্যাচও। বিপিএল শেষ করে সিলেটে যাবে বাংলাদেশ দল। টুর্নামেন্ট থেকে বাদ পড়া দলের খেলোয়াড়রা ইতোমধ্যে নিজেদের প্রস্তুত করতে শুরু করেছে। পুরো সিরিজে টাইগারদের নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :