atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালককে শোকজ আ.লীগের

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালককে শোকজ আ.লীগের

নাটোর প্রতিনিধি, এটিভি সংবাদ  

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীব রুবেলকে শোকজ করেছে উপজেলা আওয়ামী লীগ।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন পাশাকে শুক্রবার সকালে দেখার পর জুনাইদ আহমেদ পলক হামলায় জড়িতদের গ্রেফতার করে বিচার ও দলীয়ভাবে ব্যবস্থা নেওয়ার ঘোষণার পর বিকালেই এ শোকজ নোটিশ পাঠানো হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ অহিদুর রহমান ও সাধারণ সম্পাদক সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস স্বাক্ষরিত চিঠিতে বলা হয়- গত ১৫ এপ্রিল সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন পাশা জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দিতে গেলে তাকে বাধা প্রদান, অপহরণ ও মারপিট করা হয়।

এ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিস্তারিত সংবাদ ও মামলায় আটক সুমন আহম্মেদের আদালতে দেওয়া স্বীকারোক্তিতে লুৎফুল হাবীব রুবেলের সম্পৃক্ততা পাওয়া যায়; যা দলীয় আচরণবিধি লঙ্ঘনের শামিল। এমতাবস্থায় কেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না তা আগামী তিন দিনের মধ্যে লিখিতভাবে জানানোর জন্য বলা হয়েছে। অন্যথায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে জানতে চাইলে লুৎফুল হাবীব রুবেল মিডিয়াকে জানান, তিনি এখনো শোকজ নোটিশ হাতে পাননি। হাতে পেলে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে সময়ের মধ্যেই তিনি লিখিতভাবে জবাব দাখিল করবেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীব রুবেল যে অন্যায় করেছেন তা কোনক্রমেই ক্ষমার যোগ্য নয় বলে মন্তব্য করেছেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান। তিনি বলেন, লুৎফুল হাবীব রুবেল দুলাভাইয়ের দাপট দেখিয়ে যা করেছেন তা ক্ষমার অযোগ্য। দলীয় ভাবমূর্তি ক্ষুন্নকারী, সমাজের ঘৃণিত লুৎফুল হাবীব রুবেলকে দ্রুত আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবি জানিয়েছেন, স্থানীয় সচেতন মহলসহ এটিভি সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :