atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > ফোন করলেই অক্সিজেন পৌঁছে দেবে সাকিব আল হাসান ফাউন্ডেশন

ফোন করলেই অক্সিজেন পৌঁছে দেবে সাকিব আল হাসান ফাউন্ডেশন

বিশেষ প্রতিনিধি, এটিভি সংবাদ 

করোনাতে প্রতিদিনই বাড়ছে মৃত্যুর সংখ্যা। করোনা রোগীর জীবন-মরণের সন্ধিক্ষণে সবচেয়ে গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে অক্সিজেন। ভারতে ডেল্টা ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়ার পরে অক্সিজেনের সঙ্কটে হাহাকার লক্ষ্য করা গেছে। বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে ভারতীয় ভ্যারিয়েন্ট বা ডেল্টা ভ্যারিয়েন্ট। ক্রমেই ভয়ংকর রূপ ধারণ করছে এটি। সবচেয়ে ভয়ের ব্যাপার এ ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়েছে শহর-গ্রাম সর্বত্রই।

এমন প্রেক্ষাপটে গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে অক্সিজেন। জরুরি প্রয়োজনে এ অক্সিজেনই বিনামূল্যে দেয়ার ঘোষণা দিয়েছে সাকিব আল হাসান ফাউন্ডেশন। ফোন দিলেই জরুরি ভিত্তিতে পাওয়া যাবে অক্সিজেন সেবা, দাফন সেবা ও অ্যাম্বুলেন্স সেবা- এমনটিই জানা যায় ফাউন্ডেশনের ফেসবুক পেজ থেকে।

পেজের পোস্টে বলা হয়, ‘জরুরি ভিত্তিতে বিনামূল্যে অক্সিজেন সেবা, দাফনসেবা ও অ্যাম্বুলেন্স সেবা পেতে কল করুন- 01833344074 নম্বরে। কেউই অক্সিজেন, অ্যাম্বুলেন্স ও দাফনসেবা থেকে বাদ যাবে না।’

জানা যায়, সারাদেশেই পাওয়া যাবে সাকিব আল হাসান ফাউন্ডেশনের এ সেবাগুলো। পাশাপাশি তাদের সঙ্গে কাজ করবে মাস্তুল ফাউন্ডেশন।

পোস্টে আরও বলা হয়, ‘আপনার একটি শেয়ারে একজন মানুষের জীবন বাঁচতে পারে, নম্বরটি সংগ্রহে রাখুন ও শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে। সাকিব আল ফাউন্ডেশন ও মাস্তুল ফাউন্ডেশন যৌথভাবে মরদেহ দাফন, অক্সিজেন সার্ভিস ও অ্যাম্বুলেন্স সার্ভিস দিয়ে আসছে।’

উল্লেখ্য, গত বছর বাংলাদেশে করোনাভাইরাসের প্রকোপ শুরু হলে মানুষের পাশে দাঁড়াতে সাকিব আল হাসান ফাউন্ডেশন চালু করেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর থেকে এ ফাউন্ডেশন সারাদেশে করোনা ইক্যুইপমেন্ট, খাদ্যসহ বিভিন্ন সহায়তা নিয়ে মানুষের কাছে ছুটে গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :