atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের অনুদান দিলেন তৃতীয় লিঙ্গের আলেয়া

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের অনুদান দিলেন তৃতীয় লিঙ্গের আলেয়া

সৈকত মনি, এটিভি সংবাদ 

বঙ্গবাজারের ব্যবসায়ীদের অনুদান হিসেবে ২ লাখ টাকা তৃতীয় লিঙ্গের সর্দারনী আলেয়া। রবিবার (৯ এপ্রিল) বেলা ১১টায় রাজধানীর বঙ্গবাজারে এসে এই অনুদান দেন রাজধানীর উত্তরা এলাকার তৃতীয় লিঙ্গের আলেয়া।

আলেয়া জানিয়েছেন, হজ করার জন্য টাকা জমিয়েছিলেন তিনি। কিন্তু ব্যবসায়ীদের কষ্ট দেখে পাশে দাঁড়াতে চাইলেন তিনি। পরে সেই জমানো টাকা থেকে ২ লাখ দিয়ে দেন। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দুর্দশা দেখে এবার হজে না গিয়ে সে টাকা ব্যবসায়ীদের দিয়েছেন তিনি।

সর্দারনী আলেয়া বলেন, আমি খুবই কষ্ট পেয়েছি এই মার্কেট পুড়ে যাওয়া দেখে। এক সময় আমরাও এই ব্যবসায়ীদের থেকে ১০ থেকে ২০ টাকা সাহায্য নিয়েছি। কিন্তু আজ সেই ব্যবসায়ীরা সর্বস্ব হারিয়ে ফেলেছে। তাই আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে এ সামান্য সহযোগী করেছি। আমি দেশবাসীকে অনুরোধ জানাবো তাদের এই বিপদের সময় পাশে দাঁড়ান।

বঙ্গবাজার কমপ্লেক্স দোকান মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোহন মিয়া বলেন, আমাদের এই বিপদের সময় তিনি পাশে দাঁড়িয়েছে তাকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। তিনি আমাদের পাশে দাঁড়িয়ে অনেক বড় মনের পরিচয় দিয়েছেন। এই মুহূর্তে যে কারো সামান্য সহযোগিতাও আমাদের কাছে অনেক বড় পাওয়া।

তৃতীয় লিঙ্গের সর্দারনী আলেয়া রাজধানীর বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দুর্দশা দেখে তাদের পাশে দাঁড়িয়ে যে নজির সৃষ্টি করেছেন তা সমাজের সচেতন মহলকে ভাবিয়ে তুলছে। সর্দারনী আলেয়ার এ মহানুভবতার ভূয়সী প্রশংসা করেন এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :