atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে বচ্চন পরিবারে সাথে হোলি উৎসবে ঐশ্বরিয়া

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে বচ্চন পরিবারে সাথে হোলি উৎসবে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

কিছু দিন ধরেই গুঞ্জন উঠেছে বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। শোনা যায়, এই অভিনেত্রী নাকি স্বামী-শ্বশুরবাড়ি ছেড়ে মায়ের সঙ্গে মেয়েকে নিয়ে আলাদা থাকছেন। এর মধ্যে অবশ্য কয়েকটি অনুষ্ঠানে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে দেখা গেছে ঐশ্বরিয়াকে, কিন্তু তার পরেও তাদের বিচ্ছেদ গুঞ্জন থেমে থাকেনি। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে বচ্চন পরিবারে সঙ্গে এবার রঙের উৎসব পালন করলেন ঐশ্বরিয়া। বচ্চন পরিবারের নাতনি নভ্যা নাভেলি নন্দার শেয়ার করা ছবিতে শ্বশুরবাড়িতে দোল উদযাপন করতে দেখা গেছে এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় হোলির আগের রাতে হোলিকা দহন পালনের ছবি শেয়ার করেছিলেন নভ্যা। বাড়ির উঠানে আগুন জ্বেলে পালন হয় হোলিকা দহন উৎসব। একে অপরকে আবিরের টিপ পরিয়ে দেন সবাই। এরপর দোলের দিন সকালেও একগুচ্ছ ছবি শেয়ার করেন নভ্যা। আদরের নাতনি জড়িয়ে ধরে রয়েছেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনকে। কখনো আবার সেই ছবিতেই ধরা পড়ল ছোটদের মতোই দোল খেলছেন জয়া। একেবারে অন্য মেজাজে দেখা গেল বর্ষীয়ান অভিনেত্রীকে।

সেই সঙ্গে খাওয়া-দাওয়ার ছবিরও শেয়ার করেছেন নভ্যা। বচ্চন পরিবারে এদিন বাড়তি আয়োজন ছিল খাওয়া-দাওয়ারও। আর নভ্যার শেয়ার করে সেই ছবিতে দেখা মিলল ঐশ্বরিয়ারও। সেখানেই দেখা যায়, মেয়ে আরাধ্যাকে নিয়ে বচ্চন পরিবারের সঙ্গেই বিশেষ দিনটি কাটাচ্ছেন ঐশ্বরিয়া। তবে তিনি নিজে বা অভিষেকও সোশ্যাল মিডিয়ায় নিজেদের কোনো ছবি শেয়ার করে দোলের শুভেচ্ছা জানাননি অনুরাগীদের।

যদিও গুঞ্জন রয়েছে যে- বচ্চন পরিবারের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বরিয়ার। আর সে কারণেই নাকি বাড়ি ছেড়েছেন অভিষেক ঘরণী। যার সূচনা হয়েছে গেল জন্মদিন থেকে। কারণ তার জন্মদিনে বচ্চন পরিবারের পক্ষ থেকে কোনো শুভেচ্ছা আসেনি। পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেলেও দূরত্ব যেন কমছিল না। তবে এরপর দু’জনের একসঙ্গে ছবি শেয়ার করেছিলেন অভিষেক বচ্চন। তবে পরিবারের সঙ্গে দেখা যায়নি ঐশ্বরিয়াকে। গুঞ্জনের পর এই প্রথম পরিবারের সঙ্গে দেখা গেল ঐশ্বরিয়াকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :