atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ভক্তদের গুলি করার হুমকি, দুঃখ প্রকাশ করলেন অনন্ত জলিল!

ভক্তদের গুলি করার হুমকি, দুঃখ প্রকাশ করলেন অনন্ত জলিল!

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়েছে যেখানে, ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা অনন্ত জলিলের কয়েকজন ভক্ত অভিযোগ করেছেন, অভিনেতার সঙ্গে উপস্থিত নিরাপত্তাকর্মীরা তাদের সঙ্গে খুবই বাজে আচরণ করেছেন। অনন্ত জলিলের সঙ্গে থাকা বডিগার্ড তাদের দিকে বন্দুক তাক করেছেন এবং গুলি করে দেবেন বলেও হুমকি দিয়েছেন।

গত ৩০ মার্চ রাজধানীর নিউ মার্কেটে একটি শোরুম উদ্বোধনের করেন অনন্ত জলিল। সেখানে এই অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়।

সেই ভিডিওটি দেখে দুঃখ প্রকাশ করেছেন অনন্ত জলিল। সব ভক্তদের উদ্দেশ্যে নিজের ফেসবুক পেজে সেই ভিডিও পোস্ট করে দীর্ঘ ক্যাপশন দিয়েছে অনন্ত জলিল।

তিনি লিখেছেন, ‘আমি ভিডিওটা দেখে খুবই মর্মাহত এবং আমার যারা শুভাকাঙ্ক্ষী আছেন তাদের জানাতে চাই আমার সঙ্গে আমার পার্সোনাল বডিগার্ড ব্যতীত অন্য কোনো গার্ড ছিল না। আমার সঙ্গে শুধু আমার একজন বডিগার্ড ছিল। তার নাম মো. সাদাত। যেই আপনাদের সাথে এ রকম ব্যবহার করুক না কেন তার জন্য আমি সত্যিই মর্মাহত। আমি যেখানেই যাই না কেন জনসাধারণের সাথে ভালো ব্যবহার করার জন্য আমার গার্ডদের আগে থেকে নির্দেশ দেওয়া থাকে। আমি কখনই সাধারণ মানুষের থেকে আলাদা কেউ না।

অভিনেতা আরও বলেন, আমি সব সময় সাধারণ মানুষের সঙ্গে মিশে থাকতে চাই। কারণ আমি সবাইকে ভালোবাসি এবং সবাইকে নিয়ে পথ চলতে চাই। নিউ মার্কেটের যেসব ভাই ও বোনেরা যারা আমার সাথে দেখা করতে এসেছিলেন। আমি কথা দিচ্ছি আমি অতি শিগগিরই আবার নিউ মার্কেটে আসব এবং আপনাদের সাথে দেখা করব ইনশাআল্লাহ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :