atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ভিন্নভাবে নিজেকে মেলে ধরতে চান অভিনেত্রী নোরা ফাতেহি

ভিন্নভাবে নিজেকে মেলে ধরতে চান অভিনেত্রী নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

আইটেম ডান্স ও পর্দা’র বাইরে ভিন্নভাবে নিজেকে মেলে ধরতে চান বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। পরিচালকদের সঙ্গে কথাও বলেছেন নোরা। অনুরোধ করেছেন, এমন কোনো সিনেমার জন্য যাতে তাকে দেখা যাবে ভিন্নভাবে। নোরা ফাতেহি এমন একটি সিনেমায় অভিনয় করতে চান, যেখানে তার অ্যাকশন করার সুযোগ খাকবে।

‘কবীর সিংহ’ থেকে সাম্প্রতিককালের ‘অ্যানিমাল’, অধিকাংশ সিনেমাতেই অ্যাকশন দৃশ্যে নজর কেড়ে নেন নায়করা। ‘ফাইটার’ কিংবা ‘জওয়ান’-এর মতো হাতে গোনা দু-একটি সিনেমাতে নায়িকাদের মারপিট করতে দেখা গেলেও সেগুলো সংখ্যায় অনেক কম। আর তাই নোরা ফাতেহি মনেপ্রাণে চান অ্যাকশন দৃশ্যে অভিনয় করার।

‘ক্র্যাক’ সিনেমায় নোরা একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। মূলত অ্যাকশন-ধর্মী ছবি এটি। পর্দায় স্টান্ট করতে দেখা যাবে নোরাকে। বিদ্যুৎ জামওয়াল এবং অর্জুন রামপাল এই ছবির দুই স্তম্ভ। বলিউডের অন্যতম স্বাস্থ্য সচেতন অভিনেতা হিসেবে দু’জনেরই পরিচিতি রয়েছে। দু’জনের সঙ্গে কাজ করে পর্দায় অ্যাকশন করার প্রতি একটি বাড়তি উৎসাহ পেয়েছেন নোরা। তিনি চান গোটা সিনেমা জুড়ে তিনি স্টান্ট করবেন। মারপিটের দৃশ্যে অভিনয় করবেন।

নোরা বলেন, আমি নিজে একজন ডান্সার। আমি জানি নাচ করতে গেলে ঠিক কতটা ফিট থাকা জরুরি। আমার বিশ্বাস আমাকে যদি কেউ এমন কোনো চরিত্রের জন্য ভাবেন, আমি নিরাশ করব না। কজন নৃত্যশিল্পীকেও খেলোয়াড়দের মতো ফিট হতে হয়। দুই ক্ষেত্রেই ফিটনেস অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :