atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ময়মনসিংহে আসামি ছিনতাই, মা-ছেলেসহ গ্রেফতার ৩

ময়মনসিংহে আসামি ছিনতাই, মা-ছেলেসহ গ্রেফতার ৩

ময়মনসিংহ, এটিভি সংবাদ 

ময়মনসিংহের ত্রিশালে তিন পুলিশ সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত মা-ছেলেসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা তিনজনই পুলিশের ওপর হামলা মামলার আসামি। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে গ্রেফতারকৃত মা ও দুই ছেলেকে সংশ্লিষ্ট মামলায় ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

আসামিরা- উপজেলার ধানীখোলা দক্ষিণ ভাটিপাড়া শিমুলিয়া গ্রামের বাসিন্দা মা আমিনা খাতুন ওরফে বেদেনা (৬০) ও তার দুই ছেলে হারুন মিয়া (৪৪) এবং নাঈম মিয়া (২২)।

এর আগে, সোমবার দিবাগত রাতে ত্রিশাল ও ভালুকা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ১৭ মার্চ রাত সাড়ে ১০টার দিকে একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি আমিনা খাতুন ওরফে বেদেনাকে ধরতে যায় ত্রিশাল থানা পুলিশের একটি টিম। এ সময় আসামিকে গ্রেপ্তারের পর তার দুই ছেলে হারুন মিয়া ও নাঈম মিয়া দা নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে এএসআই ইসমাঈল, এএসআই গোলাম রসুল এবং এএসআই মো. রাকিবকে (৩৯) কুপিয়ে জখম করে আসামিকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে, এ ঘটনায় গত ১৮ মার্চ ত্রিশাল থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বাদি হয়ে মামলাটি দায়ের করে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, আদালতে আসামিদের বিরুদ্ধে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :