atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > শরীয়তপুরের ডামুড্যায় র‍্যাব কর্তৃক ইয়াবাসহ গ্রেপ্তার ১

শরীয়তপুরের ডামুড্যায় র‍্যাব কর্তৃক ইয়াবাসহ গ্রেপ্তার ১

মাদারীপুর প্রতিনিধি,  এটিভি সংবাদ 

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার ও স্কোয়াড কমান্ডার তুহিন রেজার নেতৃত্বে ১ আগস্ট শরীয়তপুর জেলার ডামুড্যা থানার ইসলামপুর ইউপি’র ৪ নং ওয়ার্ড কুতুবপুর সাকিনস্থ “জব্বার স্টোর” এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী সুলতান শিকদার (৩৫), পিতা- নুরুল হক শিকদার, মাতা- রাশিদা বেগম, সাং- দক্ষিন আটং, থানা- পালং জেলা- শরীয়তপুরকে ইয়াবাসহ হাতে নাতে আটক করেন।

এ সময় আটককৃত আসামীদের নিকট হতে ৬২ (বাষট্টি) পিস ইয়াবা ট্যাবলেট, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ১টি মোবাইল এবং ১টি সীমকার্ড উদ্ধার করা হয়।

ksrm

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার ডামুড্যা থানাসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ শরীয়তপুর জেলার ডামুড্যা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার ডামুড্যা থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :