atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > মাদারীপুরে এনজিও পরিচালনার নামে টাকা আত্মসাৎ

মাদারীপুরে এনজিও পরিচালনার নামে টাকা আত্মসাৎ

অন্যায়কারীদের বিরুদ্ধে তদন্তের দাবি এলাকাবাসীর 

মাদারীপুর প্রতিনিধি, এটিভি সংবাদ

মাদারীপুরে এনজিও পরিচালনার নামে শেয়ার দাতার টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। গতকাল (২১ আগস্ট) সকালে মাদারীপুর শহরের একটি সাংবাদিক সংগঠনের অফিসে রেবা পারভীন নামে এক শেয়ার হোল্ডার সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অভিযোগ করেন।

রেবা পারভীন দাবি করেন, ২০১১ সালে মাদারীপুরের শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের সানকিরচর ভাওরকান্দি গ্রামের বাসিন্দা মো. নজরুল ইসলামের প্রস্তাবে ‘সানমুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’ নামে একটি বেসরকারি সংস্থায় শেয়ার দাতা হিসেবে মুনাফা পাওয়ার প্রতিশ্রুতিতে বিভিন্ন সময়ে মোট ৫৭ লাখ টাকা বিনিয়োগ করেন রেবা পারভীন।

ksrm

গত কয়েক বছর ধরে সানমুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের প্রধান নজরুল ইসলামের কাছ থেকে বিনিয়োগ করা অর্থের মুনাফা রেবা পারভীনকে না দিয়ে তাকে বিভিন্নভাবে উল্টো মামলা-মোকদ্দমা দিয়ে হয়রানি করছেন।

সংবাদ সম্মেলনে সরকারের কাছে, সঠিক তদন্ত করে সানমুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের প্রধান নজরুল ইসলামের কাছ থেকে রেবা পারভীন তার বিনিয়োগের অর্থ ফেরতের দাবি করেন।

ভুক্তভোগী রেবা পারভীন তাঁর অর্থ আত্মসাতের অভিযোগ এনেছেন, সানমুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র প্রধান নজরুল ইসলামের বিরুদ্ধে।

অভিযোগের বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তদন্তপূর্বক সত্যতার প্রমাণ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন এমনটি জানিয়েছেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :