atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > মারা গেলেন ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম

মারা গেলেন ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম

মিজানুর রহমান রাজিব, এটিভি সংবাদ 

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হালিম করোনা আক্রান্ত হয়ে শুক্রবার সকালে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আব্দুল হালিমের ব্যক্তিগত সহকারি কামরুল হাসান জানান, গত ৩ জুলাই আব্দুল হালিম জ্বরে আক্রান্ত হন। ওই দিনই তিনি, তার স্ত্রী এবং তার বাসার দুই গৃহকর্মীর করোনা পরীক্ষার জন্য ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নমুনা দেন। পরীক্ষায় তারা চারজন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হন। বাসায় অবস্থান করেই তারা চিকিৎসা নিচ্ছিলেন। পরে আব্দুল হালিমের অবস্থার অবনতি হওয়ার পর গত ১১ জুলাই তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার হৃদযন্ত্রসহ শারীরিক নানা জটিলতা দেখা দেয়। শুক্রবার সকাল সোয়া ১০টায় তার মৃত্যু হয়। তবে তার স্ত্রী এবং দুই গৃহকর্মী করোনামুক্ত হয়েছেন।

মৃত্যুকালে আব্দুল হালিম স্ত্রী, এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন। শুক্রবার বিকালে ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম এবং সন্ধ্যায় তার গ্রামের বাড়ি গোবিন্দাসী ইউনিয়নের শাবলকুড়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হবে।

আব্দুল হালিম টাঙ্গাইল অ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি ছিলেন। তিনি ভূঞাপুর ইব্রাহিম খাঁ ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) ও সাধারণ সম্পাদক (জিএস) ছিলেন। জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল হালিম ২০১৪ সালে এবং ২০১৯ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হালিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, এটিভি সংবাদ পরিবারের সকল সদস্যরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :