atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > মাহির নতুন সিদ্ধান্ত

মাহির নতুন সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

বেশ কিছুদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে আছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এই নায়িকা। এরপরই প্রশ্ন জাগে, রাজনৈতিক রাকিবকে ত্যাগ করার পাশাপাশি মাহি কি রাজনীতিও ছেড়ে দেবেন?

রাজনীতি নিয়েও নিয়েছেন নতুন সিদ্ধান্ত নিয়েছেন মাহি। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাহি বলেন, অভিনয় ও রাজনীতি সমান্তরাল চলবে। আমি প্রথমে কেন্দ্র থেকে রাজনীতি করার সিদ্ধান্ত নিয়েছিলাম। এখন সিদ্ধান্ত বদলেছি। আমার শৈশব-কৈশোরের তানোর থেকে রাজনীতিতে সক্রিয় হব। শুধু অভিনয়ই নয়, রাজনীতির ক্যারিয়ারেও আবার শূন্য থেকে শুরু করতে প্রস্তুত।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে জয় নিয়ে শতভাগ আশাবাদী হলেও শেষ পর্যন্ত ৯ হাজার ভোট পেয়ে পরাজিত হয়েছেন এই নায়িকা।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান তিনি। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :