atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > যশোরে তিন কিশোর খুন: কী ঘটেছিল কিশোর অপরাধী সংশোধন কেন্দ্রের ভেতরে

যশোরে তিন কিশোর খুন: কী ঘটেছিল কিশোর অপরাধী সংশোধন কেন্দ্রের ভেতরে

বাংলাদেশের যশোর সদর উপজেলার পুলেরহাট এলাকার শিশু উন্নয়ন কেন্দ্রের ভেতরে তিন কিশোর নিহত ও ১৫ জন আহত হওয়ার ঘটনায় কর্তৃপক্ষ ও ভুক্তভোগীদের পক্ষ থেকে ভিন্ন ভিন্ন বক্তব্য উঠে আসছে।

পুলিশ শুরুতে এই ঘটনাকে দুই গ্রুপের সংঘর্ষ বলে দাবি করলেও আহত কিশোররা বলছেন কেন্দ্রের আনসার সদস্যরা তাদের ১৮ জনকে বেঁধে পেটানোর কারণেই এমনটা হয়েছে।

ঘটনা বেলা ১২টা/১টার দিকে হলেও কিশোরদের দফায় দফায় স্থানীয় আড়াইশ শয্যার জেনারেল হাসপাতালে আনা হয় সন্ধ্যা সাড়ে ৬টার পর থেকে।

পুলিশ এই হাসপাতাল সূত্র থেকেই থেকেই প্রথম খবর পায়। উন্নয়ন কেন্দ্র থেকে তাদের কিছুই জানানো হয়নি।

প্রকৃত কারণ অনুসন্ধানে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান জেলার পুলিশ সুপার মো. আশরাফ হোসেন।

বর্তমানে ওই উন্নয়ন কেন্দ্রের ১০ জন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং পর্যায়ক্রমে ওই কেন্দ্রে থাকা আনসার সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে তিনি জানিয়েছেন।

কেন্দ্রের একজন তত্ত্বাবধায়ক আবদুল্লাহ আল মাসুদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

“খুব সাবধানে পা ফেলতে হচ্ছে”

এ ঘটনায় দুই সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। মামলা দায়েরের পর প্রকৃত তদন্ত শুরু করে দায়ীদের গ্রেফতার করা হবে বলে জানান মি .হোসেন।

তিনি বলেন, “এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতারের পর্যায়ে আমরা নেই। আমরা শুধুমাত্র আহত কিশোরদের অভিযোগ এবং ঘটনাস্থল পরিদর্শনে যে তথ্য পেয়েছি সেটার ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করছি। ভুক্তভোগীর পরিবার মামলা করলে আমরা আনুষ্ঠানিকভাবে তদন্ত শুরু করবো। সব তথ্য উপাত্ত যাচাই বাছাই করে দায়ীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।”

এই ঘটনার সঙ্গে কয়েকটি সরকারি দফতরের গুরুত্বপূর্ণ কর্মকর্তারা যুক্ত থাকায় খুব সাবধানে পা ফেলতে হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :