atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > রাজধানীতে কোনও অবৈধ বিলবোর্ড থাকবে না: মেয়র আতিক

রাজধানীতে কোনও অবৈধ বিলবোর্ড থাকবে না: মেয়র আতিক

জ্যেষ্ঠ প্রতিবেদক: ঢাকা শহরে কোনো অবৈধ বিলবোর্ড থাকবে না বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

বুধবার (২ সেপ্টেম্বর) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের গোলচত্বরে পুলিশ বক্সের কাছের অবৈধ স্থাপনা উচ্ছেদকালে তিনি এ কথা জানান।

ডিএনসিসির অঞ্চল-৭ এর নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদের নেতৃত্বে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পুলিশ বক্সের কাছে একটি অবৈধ বিশাল বিলবোর্ড এবং অন্যান্য স্থাপনা উচ্ছেদ করা হয়।

এ সময় মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘এয়ারপোর্ট থেকে বের হলেই কুৎসিত এই বিলবোর্ডটি দেখা যায়। এরকম কুৎসিত বিলবোর্ড এখানে মোটেই কাম্য নয়। এই বিলবোর্ডটি অবৈধভাবে ১৬ বছর ধরে এখানে আছে। শহরে কোনো অবৈধ বিলবোর্ড থাকবে না। বিদেশিরা বিমানবন্দর থেকে নেমেই এই বিলবোর্ড দেখে বাংলাদেশ এবং ঢাকা শহর সম্পর্কে বিরূপ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, ‘যত ক্ষমতাধরই হোক না কেন, আমি কাউকে ছাড় দেবো না। আমাকে অনেকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন, বিলবোর্ড অপসারণ করতে পারব না। আমিও তাদের চ্যালেঞ্জ গ্রহণ করেছি, দেখি কে বাধা দেয়? আমি সব অবৈধ বিলবোর্ড অপসারণ করব। এর মধ্য দিয়ে নগরবাসীর কাছে একটা ম‌্যাসেজ দিতে চাই, কেউ অবৈধ বিলবোর্ডের ব্যবসা করতে পারবে না। এই শহর সবার। সবাইকে শহরের প্রতি ভালোবাসা দেখাতে হবে। যত ক্ষমতাধর আছেন, তাদের সবার ছবি এখানে লাগানো হয়। অনেকে এ ধরনের অবৈধ বিলবোর্ড দিয়ে রাজনৈতিক পরিচয় তুলে ধরছেন, এটি মোটেই কাম্য নয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :