atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১

লক্ষ্মীপুর প্রতিনিধি, এটিভি সংবাদ 

লক্ষ্মীপুরের বটতলীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত হয়েছে একজন ও আহত হয়েছে অন্তত ২৪ জন। নিহত ব্যক্তি ওই বাসের সুপারভাইজার। তার নাম বাদশা মিয়া (৪৩)। নিহত বাদশা রামগতির শিক্ষাগ্রামের মো. আবদুল মালেকের ছেলে। নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মাহমুদুল হাসান, দেলোয়ার হোসেন ও আদিব হোসেনের অবস্থা আশংকাজনক। বুধবার সকালে লক্ষ্মীপুর-ঢাকামহাসড়কের বটতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এবং স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৬টার দিকে রামগতি থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় হিমাচল নামে এই পরিবহনটি। পরে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের বটতলী বাসটি পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা ক্যাভার্ডভ্যানকে সাইট দিতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় বাসটি।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী, হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় বাস থেকে কমপক্ষে ২৪ যাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে পাঠানো হয়। এদের মধ্যে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় বাসের সুপারভাইজার বাদশা মিয়া।

ksrm

পরে কয়েক ঘন্টা চেষ্টা চালিয়ে বাসটি উদ্ধার করে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ। এ সময় রাস্তার দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে বাসটি উদ্ধারের পর যান চলাচল স্বাভাবিক হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাস থেকে বেশ কয়েকজন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বাসের সুপারভাইজার বাদশার মরদেহ উদ্ধার করা হয়। এদের মধ্যে কয়েকজনের অবস্থায় গুরুতর। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় খাদ থেকে বাসটি উদ্ধার করা হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :