atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > শিল্পী সমিতি অনেক কাজ করেছে কিন্তু প্রচার করেনি : নিপুন

শিল্পী সমিতি অনেক কাজ করেছে কিন্তু প্রচার করেনি : নিপুন

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

শিল্পী সমিতি অনেক কাজ করেছে কিন্তু প্রচার করেনি- এমনটাই বলছেন চিত্রনায়িকা নিপুণ। এক সাক্ষাৎকারে নিপুণ বলেন, শিল্পীদের উন্নয়নে অনেক কিছুই করেছি। যা করেছি তা আমরা সামাজিক  যোগাযোগমাধ্যমে ফলাও করে প্রচার করিনি। ছবি পোস্ট করিনি। তাই হয়তো অনেকেই বিষয়টি জানছেন না। তবে শিল্পীরা জানেন, সমিতির সদস্যরা জানেন, সবার জন্য কাঞ্চন-নিপুণ প্যানেল কতটা কী করেছে।

এদিকে আসন্ন নির্বাচনে নিপুণ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। ২৭শে এপ্রিল বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচন। এরইমধ্যে ডিপজল-মিশা সওদাগর প্যানেল জোরেশোরে প্রচারণা শুরু করেছে। সেখানে বর্তমান প্যানেলের সাধারণ সম্পাদক নিপুণ ছিলেন অনেকটাই নীরব। কারণ সভাপতির দায়িত্ব পালন করা ইলিয়াস কাঞ্চন আগেই জানিয়েছেন তিনি আর নির্বাচন করবেন না। বরং নিপুণকে নিয়ে নানা ধরনের তথ্য তিনি সামনে এনেছেন বিভিন্ন সাক্ষাৎকারে। পরবর্তীতে শাকিব খান ও অনন্ত জলিলের কাছেও সভাপতির প্রস্তাব পাঠানো হয় নিপুণের পক্ষ থেকে। কিন্তু শূন্য হাতে ফেরেন এ নায়িকা। সবশেষ শোনা যাচ্ছিল অমিত হাসানকে সভাপতি করেই এবার প্যানেল গড়তে পারেন তিনি। কিন্তু সেটাও হয়নি। সব মিলিয়ে সভাপতি নিয়ে বেশ বিপাকে পড়ে যান এ নায়িকা। অবশেষে সভাপতি হিসেবে নিজের সঙ্গী খুঁজে পেয়েছেন নিপুণ। আর তিনি হলেন ৮০’র দশকের নায়ক মাহমুদ কলি। গত রবিবারই এফডিসিতে এ নায়কের নাম ঘোষণা করা হয় সভাপতি হিসেবে।

নিপুণ বলেন, আমরা কিন্তু সবাই শিল্পী। কেউ কারও শত্রু নই। কেবল দুটি প্যানেলে ভাগ হয়ে নির্বাচনে অংশ নিচ্ছি। এখানে আজ আমার সঙ্গে কাল অন্যদের নির্বাচনে অংশ নিতেই পারেন। আবার কেউ কোনো পক্ষের হয়ে নির্বাচন নাও করতে পারেন। সাইমন এবার কোনো পক্ষের হয়েই নির্বাচন করছেন না। এটা তাঁর সিদ্ধান্ত।

তিনি বলেন, কাঞ্চন ভাইও বলে দিয়েছেন ব্যক্তিগত ব্যস্ততার কারণে তিনি সমিতির নির্বাচনে আসতে পারছেন না। আর কাঞ্চন ভাইয়ের অভিমান কিন্তু আমার ওপর নয়। তাঁর অভিমান সেসব শিল্পীর ওপর, যারা তাঁকে শিল্পী সমিতির কাজে সহায়তা করেননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :