atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > শ্রীপুরে ড্রাম ট্রাক চাপায় কাঁচামাল ব্যবসায়ী নিহত

শ্রীপুরে ড্রাম ট্রাক চাপায় কাঁচামাল ব্যবসায়ী নিহত

গাজীপুর, এটিভি সংবাদ 

গাজীপুরে শ্রীপুরে ড্রাম ট্রাক চাপায় কাঁচামাল ব্যবসায়ী মুঞ্জুর হোসেন মীর (৩৮) নিহত হয়েছে। সে শ্রীপুর পৌরসভার লোহাগাছ এলাকার শাহাব উদ্দিন মীরের ছেলে। সে শ্রীপুরে বাজারে কাঁচা মালের ব্যবসা করতেন। সোমবার (৪ মার্চ) বেলা ১১টায় শ্রীপুর-মাওনা সড়কের বকুলতলা (মাওনা হাইওয়ে থানার) সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের ভগ্নিপতি রফিকুল ইসলাম জানান, প্রতিদিনের মতো সকালে মাওনা চৌরাস্তা কাঁচামালের আড়ত থেকে মালামাল কিনে পিক আপে তুলে দেন। পরে নিজ মোটরসাইকেলযোগে মাওনা থেকে শ্রীপুর আসছিলেন। পথে শ্রীপুর-মাওনা সড়কের বকুলতলা (মাওনা হাইওয়ে থানার) সামনে আসলে বেপরোয়া গতির ড্রাম ট্রাক পেছন থেকে তাকে চাপা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এসময় ওই ড্রাম ট্রাকের চাকার নিচে পড়ে পেটে ও মাথায় আঘাত পেয়ে আহত হন। স্থানীয়দের সহযোগীতায় স্বজনেরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শ্রীপুরের মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা গোলাম মোর্শেদ জানান,  থানার সামনে দূর্ঘটনাটি হলেও এটি আমাদের হাইওয়ে থানার এড়িয়ায় পড়েনি। এটি শ্রীপুর রোডে হওয়ায় দুর্ঘটনাটি লোকার থানা (শ্রীপুর থানা) দেখবে। তাদেরকে ফোন দিয়ে খবর নিয়ে দেখেন তারা কি করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) শাহ জামান জানান, এ দূর্ঘটনার বিষয় অমরা কিছুই জানিনা। এটা মাওনা হাইওয়ে পুলিশ দেখবে।

এদিকে, স্থানীয়রা ঘাতক ড্রাম ট্রাক আটক করে মাওনা হাইওয়ে পুলিশকে ফোন দিলেও তারা ঘটনাস্থলে আসেনি। ড্রাম ট্রাক আটক করলেও দুই থানার রেশারেশিতে অজ্ঞাত এক ব্যাক্তি পুলিশ পরিচয়ে জনতার কাছ থেকে ড্রাম ট্রাক ছাড়িয়ে নেয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :