atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > হেযবুত তওহীদ পাবনা কার্যালয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

হেযবুত তওহীদ পাবনা কার্যালয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বগুড়া প্রতিনিধি, এটিভি সংবাদ

সন্ত্রাসী হামলা বন্ধ হবে কবে এ প্রশ্ন এখন জনমনে! দেশে প্রতিনিয়ত সন্ত্রাসী হামলার শিকার হচ্ছে নিরীহ জনসাধারণসহ খেটে খাওয়া মানুষেরা। নেই প্রতিকার, সর্বমহলে হতাশা!

এমন এক ঘটনার জন্ম হয় গত ২৩ আগস্ট রাতে হেযবুত তওহীদের পাবনা কার্যালয়ে দুর্বৃত্তদের হামলায় হেযবুত তওহীদ’র কর্মী সুজন হোসেন মন্ডল নামের একজন খুন হয়েছে। এ ঘটনায় সংগঠনের আরো ১০ জন কর্মী আহত হয়েছেন। ঘটনার প্রতিবাদে বগুড়ার সাতমাথা নামক এলাকায় বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বগুড়া জেলা হেযবুত তওহীদ।

ksrm

বগুড়া জেলা হেযবুত তওহীদের সভাপতি হাকীম ছামিউল ইসলাম রনির সভাপতিত্বে মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, হেযবুত তওহীদের কেন্দ্রীয় উপ-কমিটির তথ্য প্রযুক্তি ও অনলাইন প্রচার সম্পাদক সালজার রহমান সধু। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হেযবুত তওহীদের জয়পুরহাট জেলা সভাপতি মাসুদ রানা চৌধুরী, সিরাজগঞ্জ জেলা সভাপতি জাহিদুল ইসলাম। এ ছাড়া আরও বক্তব্য রাখেন, বগুড়া জেলার সাবেক সভাপতি আবুল কালাম আজান, খা আহম্মেদ রতন, বগুড়া জেলার হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক বাহানুল ইসলাম, ফাতেমা আক্তার, রেহেনা সুলতানা পপি।

এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে নেতৃবৃন্দ বলেন, যারা এ হামলা চালিয়েছে এবং যারা পেছন থেকে ইন্ধন যুগিয়েছে তাদের রাজনৈতিক পরিচয় ও ধর্মীয় সামাজিক পরিচয় যাই হোক না কেন তারা সন্ত্রাসী। কাজেই তাদেরকে বিচারের মুখোমুখি করতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :