atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > হেলেনা জাহাঙ্গীরের ২ বছরের কারাদণ্ড

হেলেনা জাহাঙ্গীরের ২ বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি, এটিভি সংবাদ 

২০২১ সালের ২ আগস্ট রাতে পল্লবী থানায় জয়যাত্রা টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি আবদুর রহমান তুহিন প্রতারণার অভিযোগে মামলা করেন।

মামলায় তিনি অভিযোগ করেন, জয়যাত্রা টিভির স্থানীয় সংবাদদাতা হিসেবে নিয়োগ দেওয়ার জন্য তার কাছ থেকে ৫৪ হাজার টাকা নেন হেলেনা জাহাঙ্গীর। প্রতিবেদক হিসেবে তিনি কয়েক মাস কাজ করলেও কোনো বেতন পাননি। অন্যদিকে তার কাছ থেকে প্রতিমাসে তিন হাজার টাকা নেয় টেলিভিশন কর্তৃপক্ষ।

২০২১ সালের ২১ নভেম্বর আদালতে আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনাসহ পাঁচজনের বিরুদ্ধে মামলার চার্জশিট দাখিল করেন অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা শাহিনুর ইসলাম। ২০২২ সালের ১৮ এপ্রিল মামলায় হেলেনা জাহাঙ্গীরসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন আদালত। এর আগে আদালত মামলার বাদীসহ রাষ্ট্রপক্ষের ১৩ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন।

গত মঙ্গলবার (১৪ মার্চ) রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন রায় ঘোষণার জন্য আজকের দিন ধার্য করেন।

রাজধানীর পল্লবী থানায় করা প্রতারণা মামলায় আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত নেত্রী আলোচিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (২০ মার্চ) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এই রায় ঘোষণা করেন। আসামিদের উপস্থিতিতে বিচারক রায় ঘোষণা করলেও হেলেনা জাহাঙ্গীর আদালতে হাজির হননি।

মামলাটিতে হেলেনা জাহাঙ্গীর ছাড়াও আরও যাদের আসামি করা হয়েছে তারা হলেন, জয়যাত্রা টিভির জেনারেল ম্যানেজার হাজেরা, প্রধান বার্তা সম্পাদক কামরুজ্জামান আরিফ, কো-অর্ডিনেটর সানাউল্ল্যাহ নূরী ও স্টাফ রিপোর্টার মাহফুজ শাহরিয়ার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :