atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > হ্যাকার তরঙ্গ টিভি থেকে সাবধান!

হ্যাকার তরঙ্গ টিভি থেকে সাবধান!

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

অনলাইন ভিত্তিক গণমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ার সাথে সম্পৃক্তদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা জানেন হ্যাকার কি? যারা আপনার স্বপ্নে গড়া জিনিসটাকে ধ্বংস করে এবং অর্থ আদায়ের চেষ্টা করে।

বিশেষ করে এই হ্যাকারের অত্যাচারে অতিষ্ঠ এখন অনেকেই। বর্তমানে আমাদের যুব সমাজের অনেকেই তথ্যপ্রযুক্তির যুগে এসে এ ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে। সোশ্যাল মিডিয়া (ফেসবুক), অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল যাদের ব্যাপক গ্রহণযোগ্যতা সমাজের কাছে সৃষ্টি হয়েছে, তাদেরকেই ক্ষতির সম্মুখীন করছে এই হ্যাকার  বাহিনী।

হ্যাকার বাহিনীর মধ্যে তরঙ্গ টিভি একটি। যারা ফেসবুকে একটি লাইক পেজ (Torongotv Sangbad) খুলে ১২ ডিজিটের (০১৭৪৬ ৪৫৬৫৪৬৪) একটি ভুয়া মোবাইল নাম্বার ব্যবহার করে দাপিয়ে বেড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। যাদের নেই কোনো সঠিক পরিচয়, নাম ও ঠিকানা।

স্বনামধন্য এটিভি সংবাদ এর লাইক পেজ (Atv Sangbad) গতবছর (২০২০) এই তরঙ্গ টিভি হ্যাক করেছে বলে এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান’র অভিযোগ। যারা এখনো এটিভি সংবাদকে ধবংস করার জন্য লেগে আছে।

তরঙ্গ টিভি (Torongotv Sangbad) এর লাইক পেজে দেওয়া মেইল নাম্বারে (news@torongotv.com) মেইল করা হয়েছে আজ। তারা যদি সঠিক পথে না আসে তবে পরবর্তীতে আইনের আশ্রয় গ্রহণ করতে বাধ্য হবে এটিভি সংবাদ পরিবার। সোশ্যাল মিডিয়ার সকল ভাই-বোনদের প্রতি এটিভি সংবাদের জরুরী বার্তা, সতর্ক থাকুন হ্যাকার থেকে, নিরাপদ রাখুন আপনাকে ও আপনার প্রতিষ্ঠানকে।

অবশ্য আমাদের দেশের প্রশাসন যথেষ্ট সচেতন, নিরলসভাবে কাজ করে যাচ্ছেন হ্যাকারদের গ্রেপ্তার করতে। এটিভি সংবাদের সাথে সম্পৃক্ত প্রত্যেককে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। এটিভি সংবাদের সঠিক লাইক পেজ হলো ATV Sangbad (https://www.facebook.com/zamanatvsangbad/)

যারা আমাদের সাথে আছেন প্রত্যেককে অভিনন্দন। এটিভি সংবাদের সাথে যারা সম্পৃক্ত হতে চান বা আগ্রহ প্রকাশ করছেন তাদের প্রত্যেককে উল্লেখিত এটিভি সংবাদের লাইক পেজে লাইক দিয়ে সংযুক্ত থাকার আহ্বান এটিভি পরিবারের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :