atv sangbad

Blog Post

atv sangbad > রাজধানী > ৭ আগস্ট ঢাকায় সমাবেশের ঘোষণা দিল ১৪ দল

৭ আগস্ট ঢাকায় সমাবেশের ঘোষণা দিল ১৪ দল

আহসান হাবীব, এটিভি সংবাদ

বিএনপি-জামায়াতের বিশৃঙ্খলা ঠেকাতে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল আগামী সোমবার (৭ আগস্ট) সমাবেশ করবে বলে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। আজ শুক্রবার (৪ আগস্ট) ঢাকা মহানগর ১৪ দলের সভায় তিনি এ ঘোষণা দেন।

সভায় নেতারা জানান, বিএনপি-জামায়াতের যেকোনো ষড়যন্ত্র, বিশৃঙ্খলা প্রতিহত করতে ঢাকাসহ সারা দেশে লাগাতার কর্মসূচি দিয়ে মাঠে থাকবে। আগামী ৭ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ের সমাবেশের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে আরও সমাবেশ করা হবে। ঢাকায় আগস্ট মাসেই মোট সাতটি সমাবেশ করা হবে।

তারা আরো বলেন, আগামী নির্বাচন অন্যসব নির্বাচনের মতো হবে না। এবার সাধারণ নির্বাচন নয়। এবারের নির্বাচন দেশ রক্ষার, উন্নয়ন অগ্রযাত্রার। আর বিএনপি নির্বাচন চায় না। তাদের চক্রান্ত প্রতিহত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। সভায় সভাপতির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আমরা দেশে শান্তি চাই। কিন্তু বিএনপি-জামায়াত শান্তি বিনষ্ট করতে চায়।

তারা আবার আগুন সন্ত্রাস শুরু করেছে। বিএনপি-জামায়াতকে এই দেশ থেকে বিতাড়িত করতে না পারলে তারা এই সন্ত্রাসী তৎপরতা চালাতেই থাকবে। আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাসের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ূয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরীণ আখতার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের সভাপতি বজলুর রহমান, দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী প্রমুখ।
এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :