atv sangbad

Blog Post

atv sangbad > রাজধানী > সমাবেশ করতে না পেরে ঢাকায় জামায়াতের ব্যাপক শোডাউন

সমাবেশ করতে না পেরে ঢাকায় জামায়াতের ব্যাপক শোডাউন

সৈকত মনি, এটিভি সংবাদ

রাজধানীতে সমাবেশ করতে না দেওয়ায় ঢাকার মিরপুরে ও মতিঝিলে শত শত নেতাকর্মী নিয়ে বিক্ষোভ মিছিল নিয়ে ব্যাপক শোডাউন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

আজ শুক্রবার (৪ আগস্ট) দুপুরে জুমার নামাজের পর মতিঝিল ও মিরপুর এলাকায় শোডাউন করেছে ঢাকা মহানগর দক্ষিণ ও ঢাকা মহানগর উত্তর।

মিরপুরে বিক্ষোভ মিছিলের আয়োজন করে ঢাকা মহানগর (উত্তর) জামায়াত। সংগঠনের সেক্রেটারি ও জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মুহাম্মদ রেজাউল করিম মিছিলের নেতৃত্ব দেন।

আর ঢাকা মহানগর (দক্ষিণ) জামায়াত আয়োজন করে মতিঝিল থেকে কমলাপুরের মিছিলটির। এই মিছিলের নেতৃত্ব দেন দলটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলশংবা
 

এ সময় সংক্ষিপ্ত সমাবেশ থেকে সরকারকে হুঁশিয়ারি দেন জামায়াতের নেতারা। তত্ত্বাবধায়ক সরকারের দাবি না মানলে এবং জামায়াতের কর্মসূচিতে অনুমতি না দিলে জামায়াত জনগণকে সঙ্গে নিয়ে সরকারকে সরতে বাধ্য করবে বলেও ঘোষণা দেন। এর আগে পূর্বঘোষিত শুক্রবার ঢাকার সমাবেশ স্থগিতের ঘোষণা দেয় জামায়াতে ইসলামী। জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমির সৈয়দ আব্দুল্লাহ মুহাম্মদ তাহের আজ এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :