atv sangbad

Blog Post

atv sangbad > আইন-আদালত > ধামরাইয়ে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা।

ধামরাইয়ে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা।

ধামরাই প্রতিনিধি,ঢাকা –এটিভি সংবাদ :

ঢাকার ধামরাইয়ে চোর সন্দেহে হাত-পা বেঁধে পিটিয়ে এক যুবককে হত্যা করার অভিযোগ উঠেছে উপজেলার কুল্লা ইউনিয়নের চরবর্দাইল গ্রামে। এঘটনায় ৫ জনকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে ধামরাই থানা পুলিশ।

২৫ মে শনিবার ধামরাই থানা পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।এ ঘটনায় একটি হত্যা মামলা রজু করা হয়েছে বলে জানান ধামরাই থানা পুলিশ ।

এলাকাবাসীরা জানান, শুক্রবার দিনগত রাত আনুমানিক সাড়ে আটটার দিকে ঢাকার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের চরবর্দাইল গ্রামের মোঃ হেলাল উদ্দিন ওরফে হেলালের ছেলে খলিল উদ্দিন, একই গ্রামের কিতাব আলীর বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় সন্দেহ জনক ভাবে তাকে রাস্তা থেকে ধরে বাড়ির ভেতরে নিয়ে হাত পা বেঁধে নির্মমভাবে পিটিয়ে অত্যাচার করলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় মোঃ শহর আলী, ইসমাইল হোসেন ও মমিন মিয়ার নেতৃত্বে- ওই যুবককে হত্যা করার অভিযোগ করেছেন স্থানীয়রা।

স্থানীয়রা আরোও জানান খবর পেয়ে খলিল উদ্দিন এর বাড়ির লোকজন, কিতাব আলী বাড়িতে গিয়ে শহর আলী ইসমাইল হোসেন ও মমিন মিয়ার হাতে পায়ে ধরে অনেক আকুতি মিনতি করলেও তারা অমানুষিক নির্যাতন চালিয়ে যায় যুবক খলিল উদ্দিন এর উপর। এতে অমানুষিক নির্যাতন সইতে না পেরে পরিবারের লোকজনের সামনেই ঘটনা স্থলে তার মৃত্যু হয় ।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সিরাজুল ইসলাম শেখ জানান চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যার খবর শোনার সঙ্গে সঙ্গে এস আই মোহাম্মদ সাখাওয়াত হোসেনকে ঘটনাস্থলে পাঠান এবং মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। এই ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :