atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > মিঠুন ভোট দিয়ে নিজেকে বিজেপি ক্যাডার দাবি করলেন

মিঠুন ভোট দিয়ে নিজেকে বিজেপি ক্যাডার দাবি করলেন

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

আজ ভারতজুড়ে চলছে এবারের লোকসভা নির্বাচনের শেষ এবং সপ্তম দফার নির্বাচন। আর তাতেই নিজের কেন্দ্রে ভোট দিলেন মিঠুন চক্রবর্তী। শনিবার সকাল সকাল বিজেপির নেতা তথা অভিনেতা ভোট দেন। এদিন তার পোলিং বুথ পড়েছিল পশ্চিমবঙ্গের বেলগাছিয়ায়। সেখানে তিনি ভোট দিয়ে বেরিয়েই সাংবাদিকদের মুখোমুখি হন।

এএনআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা জানান, আমি একজন বিজেপি ক্যাডার। আমি আমার দায়িত্ব পালন করলাম। তবে কাল থেকে আমি সিনেমা নিয়েই কথা বলব, কারণ আমার একটা পরিবার আছে। তাদের দায়িত্ব পালন করতে হবে আমায়।

আজকে ভোটের মধ্য দিয়ে ভারতের ৫৪৩টি লোকসভা আসনে ভোট শেষ হবে। এ দফায় দেশজুড়ে ৯০৪ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে। এর মধ্যে অন্যতম বিজেপির শীর্ষ নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শেষ দফায় ভোট হচ্ছে— উত্তরপ্রদেশের ১৩, পাঞ্জাবের ১৩, পশ্চিমবঙ্গের ৯, বিহারের ৮, উড়িষ্যার ৬, হিমাচল প্রদেশের ৪, ঝাড়খন্ডের ৩, আর চণ্ডিগড়ের ১টি আসনে।  এ দফায় মোট ভোটারের সংখ্যা প্রায় ১০ কোটি ৬ লাখ।

দুটি কারণে শেষ পর্বের ভোটের মূল আকর্ষণ হয়ে উঠেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেই। প্রথমত, উত্তরপ্রদেশের বারানসি আসনে বিজেপির প্রার্থী তিনি। দ্বিতীয় কারণ দক্ষিণ ভারতের শেষ ভূখণ্ড কন্যাকুমারীতে সমুদ্রের মধ্যে অবস্থিত ‘বিবেকানন্দ রক’-এ গিয়ে তার ধ্যান করার সিদ্ধান্ত। গত বৃহস্পতিবার রাত থেকে সেখানে শুরু হয়েছে তার ধ্যানপর্ব ও আরাধনা। আজ শনিবার ভোট শেষে তিনি ধ্যান ভঙ্গ করবেন।

গত ১৬ মার্চ ভারতের দ্বিকক্ষবিশিষ্ট সংসদের নিম্নসভা লোকসভা ভোটের সূচি প্রকাশ করে নির্বাচন কমিশন। সেই থেকে আড়াই মাসের বেশি সময় ধরে চলে নির্বাচন প্রক্রিয়া।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :