atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > সোনাক্ষীকে দুবাইয়ে বিয়ে করেছিলেন সালমান খান!

সোনাক্ষীকে দুবাইয়ে বিয়ে করেছিলেন সালমান খান!

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

সালমান খানের ক্যারিয়ারের মতোই দীর্ঘ তার প্রেমিকার তালিকা। সেই তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই, সোমি আলী, ক্যাটরিনা কাইফসহ আরও অনেক লাস্যময়ী। কিন্তু কারও সঙ্গেই ভাইজানের সম্পর্ক পায়নি পূর্ণতা। ফলে আজও অবিবাহিত সালমান।

তবে একবার চাউর হয়েছিল দুবাইয়ে চুপিচুপি বিয়ে করেছেন ভাইজান। পাত্রী দাবাং গার্ল সোনাক্ষী সিনহা। একটি ছবি ঘিরে এই গুঞ্জন রটেছিল বলিপাড়ায়। ২০২২-এ ফটোশপের মাধ্যমে তৈরি করা সালমান ও সোনাক্ষীর বিয়ের এই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে।

_0e384e40-b5a9-11e8-8eb6-2fb8491c2cf0

এরপরই রটে যায়, দুবাইয়ে গিয়ে বিয়ে সেরেছেন তারা। তবে সেই ছবি দেখে চটেছিলেন সোনাক্ষী। সমাজমাধ্যমে তিনি পাল্টা জবাব দেন, আপনারা কি এতই বোকা! কোনটা আসল ছবি আর কোনটা নকল, সেটা কি দেখে বোঝা যাচ্ছে না?

সোনাক্ষী আরও বলেছিলেন, পেশাদার সম্পর্কের বাইরেও সালমানের সঙ্গে আমার সু-সম্পর্ক রয়েছে। অভিনয়ে আসার আগে থেকে তাকে আমি চিনি। আমাদের দুই জনের পরিবারের মধ্যে বহু দিনের পরিচয়। সহ-অভিনেতা নয়, আমাদের সম্পর্ক বন্ধুর মতো।

capture_8-sixteen_nine

আজ ২৩ জুন জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন সোনাক্ষী। এর মাধ্যমে সাত বছরের প্রেম পূর্ণতা পাচ্ছেন তাদের। সালমানের দেওয়া এক পার্টিতেই প্রথম দেখা হয়েছিল সোনাক্ষী-জাহিরের। সেখান থেকেই বন্ধুত্ব অতঃপর প্রেম। এবার বাঁধা পড়ছেন কাগজ-কলমে। ফলে চর্চায় আছেন তারা। তাতে বাতাস দিতেই ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এলো সালমানের সঙ্গে সোনাক্ষীকে জড়িয়ে ডানা মেলা গুঞ্জনটি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :