atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > সুইডেন ম্যাচ থেকে বাদ পড়লেন রোনালদো

সুইডেন ম্যাচ থেকে বাদ পড়লেন রোনালদো

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ :

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সুইডেনের বিপক্ষে মাঠে নামবে পর্তুগাল। কিন্তু এই ম্যাচের স্কোয়াডে নেই পর্তুগিজ পোস্টারবয় ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী বৃহস্পতিবার (২১ মার্চ) দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে।

গত সপ্তাহে পর্তুগাল কোচ রবের্তো মার্তিনেজের ৩২ সদস্যের প্রাথমিক দলে নাম ছিল আল নাসর অধিনায়কের। সেখান থেকে রোনালদোকে বাদ দিয়েই ২৪ সদস্যে স্কোয়াড চূড়ান্ত করেছে কোচ রবের্তো।

রোনালদো ছাড়া বাদ পড়েছেন আরও সাতজন। বাদ পড়াদের মধ্যে পর্তুগিজ প্রাণভোমরা অন্যতম। বাকিরা হলেন- ডিয়েগো দালত, জোয়াও কানসেলো, দানিলো পেরেইরা, ওতাভিও, রুবেন নেভেস, ভিতিনহা ও জোয়াও ফেলিক্স।

তবে পর্তুগালের ফুটবল ফেডারেশন জানিয়েছে, এক ম্যাচের জন্য তারা বাদ পড়লেও স্লোভেনিয়ার বিপক্ষে পরবর্তী প্রীতি ম্যাচের জন্য তারা দলে যোগ দেবেন। ম্যাচটা অনুষ্ঠিত হবে ২৬ মার্চ।

সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো সৌদি প্রো লিগে এই মৌসুমের সর্বোচ্চ গোলদাতা। এখন পর্যন্ত ২৩টি গোল করেছেন। শুক্রবার লিগে আল আহলির বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচেও স্কোর করেছেন তিনি। যতটুকু জানা গেছে, বর্তমানে সৌদি আরবেই পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন ৩৯ বছর বয়সী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :