atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > অলরাউন্ডার জায়েদ খান : মৌসুমী

অলরাউন্ডার জায়েদ খান : মৌসুমী

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

চিত্রনায়ক ওমর সানী ও জায়েদ খানের মধ্যকার শুক্রবার (১০ জুন) থাপ্পড়-পিস্তলকাণ্ডের আলোচনা-সমালোচনার মধ্যেই রোববার (১২ জুন) ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেন, জায়েদ খান চার মাস ধরে তার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে নানাভাবে হয়রানি ও বিরক্ত করে আসছে। আর এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় জায়েদ খানকে নিয়ে মৌসুমীর পুরনো একটি বক্তব্য নিয়ে নানা কথা হচ্ছে।

ওমর সানী-মৌসুমী-জায়েদ খানের বিভিন্ন সংবাদের মাঝেই নতুন করে মৌসুমীর পুরনো একটি বক্তব্য আলোচনায় এসেছে। যেখানে বলা হচ্ছে, এক টিভি সাক্ষাৎকারে জায়েদ খানকে ‘অলরাউন্ডার‘ বলেছিলেন মৌসুমী।

লত, সংবাদভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন ‘চ্যানেল 24’ প্রতি ঈদে দর্শকদের জন্য ব্যতিক্রমী অনুষ্ঠানের পসরা সাজায়। সেই ধারাবাহিকতায় এবার ঈদুল ফিতরেও নানা অনুষ্ঠানের আয়োজন করে। ঈদের তৃতীয় দিন শাহরিন জেবিনের সঞ্চালনায় ঈদ স্পেশাল এন্টারটেইনমেন্ট অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেতা ডিপজল, অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা জায়েদ খান। সেখানেই আলোচনার এক পর্যায়ে জায়েদ খানকে অলরাউন্ডার বলেছিলেন মৌসুমী। আর তাতে সম্মতি জানান চলচ্চিত্রের মুভি লর্ড ডিপজল।

অনুষ্ঠানের শুরুতে ডিপজল ও মৌসুমীর কাছে জানতে চাওয়া হয়—জায়েদ খানের নামের আগে কি বলা যেতে পারে। উত্তরে মৌসুমী বলেন, ‘হঠাৎ করে বলা মুশকিল। তবে আমি এটুকু বলব যে, ওকে (জায়েদ খান) অলরাউন্ডার বললে খারাপ বলা হবে না। আর তাতে সম্মতি জানিয়ে ডিপজল বলেন, ‘অলরাউন্ডার এটাই ঠিক আছে।

প্রসঙ্গত, ওমর সানী থাপ্পড়-পিস্তলকাণ্ডের অভিযোগ তোলার পর থেকেই তা অস্বীকার করে আসছেন চিত্রনায়ক জায়েদ খান। এমনকি মৌসুমীকে বিরক্ত ও হয়রানির বিষয়টিও অস্বীকার করেছেন ‘অন্তর্জালা‘ খ্যাত নায়ক জায়েদ। আর মৌসুমীও গণমাধ্যমকে জানিয়েছেন, জায়েদ খান অসম্মান করেনি বরং মিথ্যাচার করছে ওমর সানী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :