atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > আওয়ামী লীগ জনগণ ও সংবিধানের ওপর নির্ভরশীল : কাদের
ফাইল ছবি

আওয়ামী লীগ জনগণ ও সংবিধানের ওপর নির্ভরশীল : কাদের

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা দেশি-বিদেশিদের পরামর্শ নেব। তবে নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচনের জন্য যা যা দরকার সবকিছু করবে। আওয়ামী লীগ জনগণ ও সংবিধানের ওপর নির্ভরশীল।

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাজধানীর ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কলেজ প্রাঙ্গণে ‘শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়’ শীর্ষক আলোচনা সভা ও মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সুষ্ঠু নির্বাচন করে পুরো পৃথিবীকে দেখিয়ে দেব গণতন্ত্রের আদর্শই বাংলাদেশ।

মির্জা ফখরুলকে উদ্দেশে করে ওবায়দুল কাদের বলেন, জনগণ যতদিন শেখ হাসিনার সঙ্গে আছে, ততদিন আল্টিমেটাম দিয়ে কোনো লাভ হবে না। সংবিধান থেকে একচুলও সরবে না সরকার। আওয়ামী লীগ জনগণ ও সংবিধানের ওপর নির্ভরশীল।

তিনি আরও বলেন, ১৫ বছর চলে গেল, কিন্তু তাদের (বিএনপি) মরা গাঙ্গে জোয়ার নেই। খালেদা জিয়ার জন্য মির্জা ফখরুলের কোনো আন্দোলনের নজির নেই। এখন লন্ডনের টাকায় পকেট গরম করে ফখরুল গরমে গরম বক্তব্য দিচ্ছেন।

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটি। এতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির চেয়ারম্যান এ কে এম রহমাতুল্লাহর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আউয়াল শামীম প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :