atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > ইংল্যান্ড দলে ৭ জন করোনা পজিটিভ; পাকিস্তানের বিপক্ষে খেলবে ‘বি’ টিম!

ইংল্যান্ড দলে ৭ জন করোনা পজিটিভ; পাকিস্তানের বিপক্ষে খেলবে ‘বি’ টিম!

স্পোর্টস ডেস্ক, এটিভি সংবাদ

পাকিস্তানের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ শুরু হওয়ার আগে ইংল্যান্ড শিবিরে হানা দিয়েছে করোনাভাইরাস। দলের সাত জন সদস্য  এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। আক্রান্তদের মধ্যে তিন জন ক্রিকেটার ও চার জন সাপোর্ট স্টাফ আছেন। ফলে পাকিস্তানের বিপক্ষে বেন স্টোকসের নেতৃত্বে একেবারে নতুন দল নিয়ে মাঠে নামবে ইংল্যান্ড।

করোনা আক্রান্ত ক্রিকেটারদের নাম ঘোষণা করা না হলেও প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক ইয়োইন মরগ্যান তাদের মধ্যে অন্যতম। তাই পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে দলে ফেরা বেন স্টোকসের হাতে দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। তাকে সামনে রেখে আজ মঙ্গলবার নতুন দল ঘোষণা করেছে ইংল্যান্ড বোর্ড। এই সিরিজ শেষে আগামী ৪ আগস্ট থেকে ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে জো রুটের দল।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর বিরাট কোহলিরা লম্বা বিরতি পেয়েছে। যে কারণে এই মুহূর্তে ভারতীয় দল আছে ছুটির মেজাজে। সব ক্রিকেটার নিজের মতো করে ইংল্যান্ডের বিভিন্ন জায়গা ঘুরে সময় কাটাচ্ছেন। সঙ্গীনীদের রাখারও অনুমতি আছে। তাই বেশ মজাতেই আছেন ক্রিকেটাররা। কিন্তু করোনার আগ্রাসনে বিরাট কোহলিী, রোহিত শর্মাদের নিয়ে চিন্তিত বিসিসিআই। এমন অবস্থায় ক্রিকেটারদের ছুটি বাতিল করে সবাইকে কোয়ারেন্টিনে পাঠানো হতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :