atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > কুমারখালীতে প্রথম শ্রেণীর শিশুকে ধর্ষণ!

কুমারখালীতে প্রথম শ্রেণীর শিশুকে ধর্ষণ!

কুষ্টিয়া প্রতিনিধি, এটিভি সংবাদ  

মানুষ এখনও অসভ্য জাতিতে রয়ে গেছে। এদের বিবেক এখনো জাগ্রত না হওয়ায় দেশে ছোট ছোট মাসুম শিশুরা ধর্ষণের শিকার হচ্ছে। ধর্ষণ ও খুন অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে আছে এ সকল নরপিশাচদের সাথে।

এমন এক ঘটনার সৃষ্টি হয়েছে কুষ্টিয়া জেলার কুমারখালীতে। প্রথম শ্রেণিতে পড়ুয়া এক শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে ৬৫ বছরের বৃদ্ধের বিরুদ্ধে। গত মঙ্গলবার উপজেলার চর-সাদীপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বুধবার (১৫ জুন) সকালে অভিযুক্ত একই এলাকার মৃত কালিমুদ্দিনের ছেলে আইয়ুব আলী (৬৫) নামে  এক বৃদ্ধকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

শিশুটির মা জানান, তার মেয়ে গ্রামের একটি স্কুলে প্রথম শ্রেণিতে পড়ে। মঙ্গলবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে প্রতিবেশী আইয়ুব আলী প্রলোভন দেখিয়ে শিশুটিকে তার বাড়িতে নিয়ে গিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে। শিশুটি বাড়িতে ফিরে বিষয়টি তার মাকে জানালে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে তার প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান তিনি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি শুনেছি। ইতোমধ্যে আইয়ুব আলী নামে একজন বৃদ্ধকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।

বিষয়টি বড়ই ন্যাক্কারজনক। সঠিক তদন্ত শেষে সত্যতা প্রমাণিত হলে স্থানীয় প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন, এমনটি আশা করছেন সচেতন মহল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :