atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > কোয়ালিটিফুল কাজের মধ্যেই থাকতে চান সারিকা

কোয়ালিটিফুল কাজের মধ্যেই থাকতে চান সারিকা

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

মডেলিং এর মধ্য দিয়েই সারিকা সাবাহর শোবিজে পথচলা শুরু। অভিনয় দক্ষতা দিয়েই তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। ‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকে ঝুমুর চরিত্রে অভিনয় করে শোরগোল ফেলে দেন তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি সারিকা সাবাহকে। কাজ করছেন খুব বেছে বেছে।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে তার কাজের বিষয়ে কথা বলেছেন সারিকা। বর্তমানে কাজ কমিয়ে দেওয়ার কারণও তুলে ধেরেছেন অভিনেত্রী সারিকা।

সারিকা সাবাহ বলেন, এখন অধিকাংশ নাটকে ব্যবসার চিন্তাভাবনা থাকে। গত ঈদে অফট্র্যাকের তিনটা নাটক করেছি। খুব সুন্দর গল্প, নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়েছি। কিন্তু দুর্ভাগ্য এসব কাজের রিচ খুবই কম। কাজের ডাক পাচ্ছি। কমেডি ধাঁচের কাজ, নিজের ইচ্ছের বিরুদ্ধে চাইলে অনেক করতে পারি। কিন্তু নিজের সঙ্গে আর ফাইট করতে চাই না।

তার মতে অনেকেই বলেন টিকে থাকার জন্য ইচ্ছে বা পছন্দের বাইরেও কাজ করতে হয়। এটা বিশ্বাস করেন না সারিকা। আজেবাজে কাজ না করে কোয়ালিটিফুল কাজের মধ্যেই থাকতে চান সারিকা।

কাজ কমিয়ে দেওয়ার বিষয়ে সারিকা বলেন, বর্তমানে একটু সময় নিচ্ছি এবং সময় দিচ্ছি নিজেকে। অনেক কাজ তো করলাম। দর্শক আমাকে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের টিভি সিরিজ ‘ফ্যামিলি ক্রাইসিস’র ঝুমুর হিসেবে চিনেছে। তবে অনেক ভালোবাসা পাওয়ার পাশাপাশি কিছু নেতিবাচক প্রতিক্রিয়াও পেয়েছি দর্শকদের কাছ থেকে। আর সেটা আমার স্বাস্থ্যগত কারণে।

তাই আমার নিজেরই মনে হয়েছে, তারা তো ভুল বলছেন না। তাই টানা পাঁচ মাস চেষ্টার মাধ্যমে অনেকটা ওজন কমিয়েছি। এতে একটা গ্যাপ হয়েছে। আবার শিল্পী হিসেবে নিজের মধ্যেও কিছু উপলব্ধি এসেছে, ভালো গল্প-চিত্রনাট্য বোঝার শক্তি হয়েছে। তাই কাজের সংখ্যা কমে গেছে।

তিনি আরও বলেন, শুরুতে মিডিয়া সম্পর্কে আমি তেমন কিছুই জানতাম না। কীভাবে এখানে কাজ হয়, কীভাবে কাজ পায়, কোনো ধারণা ছিল না। নিজের মধ্যে ম্যাচুরিটি ছিল না। এমনকি কেউ কখনও সেভাবে গাইডও করেনি। আসার পর ধীরে ধীরে বুঝলাম। আমি যেহেতু অভিনয়টা শেখার চেষ্টা করছি, তাই যেকোনও কাজ আর করতে চাই না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :