atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > গোপালগঞ্জের কাশিয়ানীতে নছিমনের ধাক্কায় ব্যবসায়ী নিহত!

গোপালগঞ্জের কাশিয়ানীতে নছিমনের ধাক্কায় ব্যবসায়ী নিহত!

কাশিয়ানী (গোপালগঞ্জ) থেকে সাইফুল ইসলাম, এটিভি সংবাদ 

আমরা আর কত শুনবো অবৈধ ও অনিবন্ধিত যানবাহন নছিমনের ধাক্কায় প্রাণহানির মত ঘটনা? এমন এক ঘটনার জন্ম গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাণঘাতী নছিমনের ধাক্কায় সেলিম গাজী (৫২) নামে এক মেশিনারীজ ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল (১৬ মে) দুপুর ১টা ৩০ মিনিটের দিকে উপজেলার রামদিয়া-তালতলা সড়কের তালতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেলিম গাজী কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামের গাজী সাইদুর রহমানের ছেলে। তিনি ওই বাজারে মেশিনারীজের ব্যবসা করতেন। কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বিষয়টি এটিভি সংবাদকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, ব্যবসায়ী সেলিম হালখাতার কার্ড বিতরণ করে উপজেলার নিজামকান্দি এলাকা থেকে মোটর সাইকেল চালিয়ে রামদিয়া বাজারের উদ্দেশ্যে ফিরতেছিলেন। তালতলা নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ধানবোঝাই একটি নছিমন তার মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহতাবস্থায় রাস্তায় পড়ে থাকেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নছিমন চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে তার নাম, পরিচয় জানা গেছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

সারাদেশ জুড়ে অন্যায় ও অবৈধভাবে চলছে অনিবন্ধিত নছিমন নামক যানবাহন। এতো লোক মারা যাচ্ছে প্রতিনিয়ত এ মরণঘাতক নছিমনের কারণে, অথচ সরকারের নেই কোনো উদ্যোগ। অনিবন্ধিত এ সকল যানবাহন চলাচলে সরকার ও স্থানীয় প্রশাসনের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার দাবি জানিয়েছেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :