atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > গোপালগঞ্জে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন!

গোপালগঞ্জে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন!

গোপালগঞ্জ থেকে সাইফুল ইসলাম, এটিভি সংবাদ 

মাদকাসক্ত ছেলে-মেয়েদের অত্যাচারে অতিষ্ঠ এখন বেশীরভাগ পরিবার। যে পরিবারে একজন মাদকাসক্ত ছেলে-মেয়ে রয়েছে সে পরিবারের সকল সদস্যদের ঘুম হারাম করে ফেলেছে একজনই। এমন এক ঘটনার জন্ম হয়েছে গোপালগঞ্জে।

মাদকাসক্ত ছেলের বটির কোপে ইসমাইল কাজী (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার (১৩ মে) সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার চরমানিকদাহ গ্রামের কাজীর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইসমাইল কাজী একই এলাকার তাইজেল কাজীর ছেলে।

নিহতের বড় ছেলে সেলিম কাজী জানিয়েছেন, আমার মেঝ ভাই আলীম কাজী (২৫) মাদকাসক্ত ছিলো। প্রায় প্রতিদিনই আমার মেঝ ভাই মাদকের টাকার জন্য আমার পিতার সাথে ঝগড়া বিবাদে লিপ্ত হতো।

শনিবার সকালে মাদকের টাকা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে বটি দিয়ে আমার পিতার পিছন থেকে ঘাড়ে কোপ দিলে দেহ থেকে মাথা কেটে ঝুলে পড়ে। পরে আমরা তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক শীতল চন্দ্র পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, অভিযুক্ত আলীম কাজীকে গ্রেফতার করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখিত ঘটনার সঠিক তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানিয়েছেন এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :