atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে : সেনাপ্রধান

চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে : সেনাপ্রধান

টাঙ্গাইল, এটিভি সংবাদ 

একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় সেনাবাহিনীর দুটি কোরের সদস্যদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।  শনিবার (৯ মার্চ) সকালে টাঙ্গাইলের ঘাটাইল শহীদ সেনানিবাসে পঞ্চম কোর পুনর্মিলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি এ আহ্বান জানান।

এসময় গৌরবোজ্জ্বল ঐতিহ্য, দেশমাতৃকার সেবায় এই কোরের অবদানের কথা স্মরণ সব সদস্যকে আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত থাকতে বলেন।

সেনাবাহিনী প্রধান বলেন, প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় সেনাবাহিনীর চিকিৎসাক্ষেত্রকে আধুনিকায়ন করা হয়েছে। আর্মি মেডিকেলে কোরের প্রতিটি সদস্য দেশপ্রেম ও মুক্তিযুদ্ধে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য নিবেদিত হয়ে কাজ করে সেনাবাহিনীর সুনাম অক্ষুণ্ণ রাখতে হবে।

সেনাবাহিনী প্রধান আর্মি মেডিকেল কোর সেন্টার এন্ড স্কুলে অবস্থিত শহিদদের স্মৃতির স্মরণে স্থাপিত স্মৃতিস্তম্ভ ‘বিজয় চেতনা’ এ পুষ্পস্তবক অর্পণ করেন। আর্মি মেডিকেল কোর ও ডেন্টাল কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলনে সেনাপ্রধানের উপস্থিতিতে এই কোরের সদস্যদের মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি এবং কোরের প্রতিটি সদস্যের মাঝে আগামী দিনে দেশসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপনের প্রত্যয় পুনর্ব্যক্ত হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :