atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে সুনামগঞ্জে জাতীয় পার্টির বিক্ষোভ

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে সুনামগঞ্জে জাতীয় পার্টির বিক্ষোভ

সুনামগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ 

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা জাতীয় পার্টি। মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে শহরের স্থানীয় আলফাত উদ্দিন স্কয়ার ট্রাফিক পয়েন্টে উক্ত প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে দলের শত শত নেতা কর্মীরা অংশগ্রহণ করে। এতে নারীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। এর আগে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশ স্থলে মিলিত হয়।

জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান রশিদ আহমদের সভাপতিত্বে ও সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সদস্য ফারুক মেনর, জাতীয় পার্টি নেতা সিরাজুল ইসলাম, ফয়জুর রহমান, শামীম আহমদ, জামাল উদ্দিন, জেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক ও সুনামগঞ্জ পৌরসভার নারী কাউন্সিলর পিয়ারা বেগম, জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ, পল্লীবন্ধু পরিষদের জেলা সদস্য সচিব মোশাহিদ আলম তালুকদার মহিম, জাতীয় ছাত্র সমাজ সুনামগঞ্জ জেলার আহবায়ক রবিউল ইসলাম প্রমুখ।

ksrm

বক্তারা বলেন, সরকার বিগত দিনে দফায় দফায় মানুষের নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করছে। সর্বশেষ রাতারাতি জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করে দেশের মানুষকে মারাত্মক সংকটের মুখে ঠেলে দিয়েছেন। তেলের মূল্য বৃদ্ধির কারণে দেশের সব ধরনের সেবা আজ সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গেছে।

বক্তারা আরও বলেন, এ সরকারের আমলে দুর্নীতি ও টাকা পাচারে অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে। আজকে দেশের বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্ত। বিদ্যুতের এ অবস্থার জন্য যারা দায়ী ও এর সঙ্গে জড়িত দুর্নীতিবাজদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনতে হবে।

বক্তারা অনতিবিলম্বে জ্বালানি তেলসহ সকল প্রকার দ্রব্যমূল্যের দাম কমানোর আহবান জানিয়ে বলেন, অন্যথায় জাতীয় পার্টি জনগণকে সঙ্গে নিয়ে আগামী দিনে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তুলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :