atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > টঙ্গীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে কাউন্সিলর গ্রেপ্তার

টঙ্গীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে কাউন্সিলর গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, এটিভি সংবাদ 

টঙ্গীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদকে গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। তিনি গাজীপুর সিটি করপোরেশন ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর। স্থানীয় এরশাদনগর এলাকার ৫নং আব্দুল মজিদ বেপারীর ছেলে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় মামলা দায়ের করা হয়েছে।

আভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিমের বাসায় গিয়ে ফারুক বড় নেত্রী বানিয়ে দেয়ার কথা বলে তার সঙ্গে শারীরিক মেলামেশা করতে বলে। একপর্যায়ে ভিকটিমের বাসা খালি পেয়ে ভিকটিমকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণ করতে ব্যর্থ হয়ে ভিকটিমকে হত্যার হুমকি দিয়ে বাসা থেকে বেরিয়ে যায় কাউন্সিল ফারুক আহমেদ।

এ ঘটনায় ভিকটিম টঙ্গী পূর্ব থানায় অভিযোগ দিলে গতকাল ১১টার দিকে ফারুকের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়টি নিশ্চিত করেছে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাসুদ। টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। তারা দু’জনেই পূর্ব পরিচিত বলে জানা যায়।

বিষয়টির সত্যতা যাচাই সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা উচিত, অন্যথায় বিষয়টি হবে প্রশ্নবিদ্ধ। যেহেতু উভয়ে পূর্ব পরিচিত সে ক্ষেত্রে বিষয়টির সঠিক তদন্তের দাবি জানিয়েছেন,  এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :