atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > টাঙ্গাইলে ৫ হাইফ্লো অক্সিজেন ন্যাসাল ক্যানুলা ও অ্যাম্বুলেন্স বরাদ্দ

টাঙ্গাইলে ৫ হাইফ্লো অক্সিজেন ন্যাসাল ক্যানুলা ও অ্যাম্বুলেন্স বরাদ্দ

টাঙ্গাইল প্রতিনিধি, এটিভি সংবাদ

টাঙ্গাইল জেলার করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে করোনা রোগীদের চিকিৎসার জন্য পাঁচটি হাইফ্লো অক্সিজেন ন্যাসাল ক্যানুলা ও একটি অ্যাম্বুলেন্স জরুরি ভিত্তিতে বরাদ্দ দেওয়া হয়েছে। মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের প্রচেষ্টায় মঙ্গলবার এ বরাদ্দ দেওয়া হয়।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন হাইফ্লো অক্সিজেন ন্যাসাল ক্যানুলা ও অ্যাম্বুলেন্সটি আনার জন্য ঢাকায় গেছেন।

জেলায় করোনা পরিস্থিতির এই সময়ে করোনা রোগীদের সুচিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স এবং হাইফ্লো অক্সিজেন ন্যাসাল ক্যানুলা বরাদ্দ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি বলেন, জেলার করোনা পরিস্থিতি কাটিয়ে ওঠার জন্য সরকারের নির্দেশনায় স্বাস্থ্য বিভাগ, পুলিশ, সেনাবাহিনী, র্যাব ও সিভিল প্রশাসন একযোগে কাজ করে যাচ্ছে। শিগগিরই এ পরিস্থিতি কাটিয়ে ওঠা সম্ভব বলে তিনি জানান।

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় ৭১৩ জনের নমুনা পরীক্ষা করে ৪১৩ জন আক্রান্ত বলে শনাক্ত হয়। উপসর্গসহ করোনায় সাতজনের মৃত্যু হয়েছে। আক্রান্তের হার ৫৭ দশমিক ৯২ শতাংশ। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৪৪ জন। জেলায় মোট মৃত্যু ১৩৫ জন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :