atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ঢাকার দোহার উপজেলায় বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠান

ঢাকার দোহার উপজেলায় বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠান

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

তরুণ-তরুণীদের মাঝে বাল্যবিয়ে প্রতিরোধ, অল্প বয়সে গর্ভধারণের ঝুঁকি এবং পরিকল্পিত পরিবার গঠনের সুবিধা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ প্রামাণ্য অনুষ্ঠান ২৯জুন ২০২১ খ্রিঃ মঙ্গলবার দোহার উপজেলা পরিষদ সভাকক্ষে করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হয়।বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল নিয়মিতভাবে এই অনুষ্ঠান করে থাকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ,জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খালেক,দুটি শিক্ষা প্রতিষ্ঠানের ২৫ জন শিক্ষার্থী। দোহার উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ বলেন,‘‘করোনাকালে বাল্যবিবাহ প্রতিরোধে আমাদের সচেতন থাকতে হবে।কোনভাবেই বাল্যবিবাহ হতে দেওয়া যাবে না।

বাল্যবিবাহ একটি জীবন নষ্ট করে দেয় স্বপ্ন ভেঙে দেয়।অভিভাবকদের প্রতি অনুরোধ এই মহামারী কারনে হতাশ হয়ে বাল্যবিয়ে দিয়ে আপনার সন্তানের জীবন ও স্বপ্ন নষ্ট করবেন না।আপনারা ধৈর্য্য ধরুন, সুদিন নিশ্চয়ই আসবে।আমরা বাল্যবিয়ের খবর পেলেই তা বন্ধ করতে প্রস্তুত আছি।বাংলাদেশ বেতারের এই অনুষ্ঠান বাল্যবিয়ে প্রতিরোধে যে ভূমিকা পালন করছে তা চলমান থাকুক এই প্রত্যাশা করি।

আগামী 10 জুন ২০২১ তারিখ শনিবার রাত ৮.১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের এ্যাপসে সজীব দত্তের সঞ্চালনায় উপপরিচালক মোঃ আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি শোনা যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :