atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > সরকারি ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেট ক্লিনিকে সিরাজুল ইসলাম!

সরকারি ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেট ক্লিনিকে সিরাজুল ইসলাম!

রাফসান সাইফ সন্ধি (ঘাটাইল), এটিভি সংবাদ 

সরকারি হাসপাতালের ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেট ক্লিনিকে দায়িত্ব পালনের অভিযোগ উঠেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কার্ডিওগ্রাফার সিরাজুল ইসলামের বিরুদ্ধে।

অভিযোগ রয়েছে দীর্ঘদিন যাবত সিরাজুল ইসলাম দায়িত্ব অবহেলা করছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাজিরা খাতায় স্বাক্ষর করেই তিনি চলে যান ব্যক্তিগত ক্লিনিকে। সিরাজুল ইসলাম ঘাটাইলের কমফোর্ট হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক।

জানা যায়, সরকারি নিয়ম অনুযায়ি সকাল ৮টা থেকে দুপুর ২.৩০ পর্যন্ত দায়িত্বপালন করার কথা থাকলেও সিরাজুল ইসলাম তোয়াক্কা করেন না। প্রায় দীর্ঘ ১১ বছর যাবৎ তিনি ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন। প্রতিদিন সকাল ৯টায় এসে হাজিরা খাতায় স্বাক্ষর করেই তিনি ঘাটাইল কমফোর্ট হসপিটালে চলে যান। এভাবেই মাসের পর মাস সরকারি দায়িত্ব ফাঁকি দিয়ে চলছেন তিনি। আরো জানা যায়, সিরাজুল ইসলামের কাছে গেলে তিনি তার ব্যক্তিগত ক্লিনিকে যাওয়ার ভিজিটিং কার্ড ধরিয়ে দেন।

এ বিষয়ে সিরাজুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, “আমি নিয়মিত অফিস করি। কমফোর্ট হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক আমার খালাতো ভাই, আমি শুধুমাত্র দেখাশোনা করি।

তবে সরজমিনে গিয়ে অফিস চলাকালীন সময়ে তাকে কমফোর্ট হসপিটালে পাওয়া গিয়েছে। তার সাথে কথা হলে তিনি বলেন, “আমি জানতাম না অফিস টাইম ২.৩০ পর্যন্ত, আমি ভেবেছিলাম ২.০০ টা পর্যন্ত। এবং এসময় কমফোর্ট হসপিটালের স্টাফরা জানান, সিরাজুল ইসলাম ক্লিনিকের ব্যাপস্থাপনা পরিচালক।

এ বিষয়ে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুর রহমান বলেন, অভিযোগ তদন্ত করে সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কার্ডিওগ্রাফার সিরাজুল ইসলামের সরকারি কাজে ফাঁকি পর্ব-২ আসছে খুব শীঘ্রই। চোখ রাখুন এটিভি সংবাদে   

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :